This Article is From May 19, 2019

মুকুল রায়কে ‘বাংলা ছাড়া’ করার দাবি তুলল তৃণমূল

Lok Sabha Election: মুকুল এখন  দিল্লির ভোটার। পশ্চিমবঙ্গে তাঁর ভোট নেই। তাই এখন তিনি বাংলা থাকতে পারবেন না বলে দাবি তৃণমূলের।

মুকুল রায়কে ‘বাংলা ছাড়া’ করার দাবি তুলল তৃণমূল

Loksabha Elections 2019 :আজ বাংলার নটি কেন্দ্রে ভোট হচ্ছে ইতিমধ্যেই বিতর্কে জড়িয়েছেন মুকুল রায়।

হাইলাইটস

  • বিজেপি নেতা মুকুল রায়কে ‘বাংলা ছাড়া’ করার দাবি জানাল তৃণমূল
  • ডেরেক মুখ্য নির্বাচন কমিশনার সুনীল আরোরাকে একটি চিঠি লিখেছেন
  • কেন্দ্রীয় নিরাপত্তা কাজে লাগিয়ে টাকা বিতরণ করছেন মুকুলঃ তৃণমূল
কলকাতা:

বিজেপি নেতা মুকুল রায়কে (Mukul Roy) ‘বাংলা ছাড়া' করার দাবি জানাল তৃণমূল। মুকুল এখন  দিল্লির (Delhi)ভোটার। পশ্চিমবঙ্গে (West Bengal) তাঁর ভোট নেই। তাই এখন তিনি (Mukul Roy) বাংলা থাকতে পারবেন না বলে দাবি তৃণমূলের (Trinamool)। বঙ্গের শাসক দল মনে করে অন্তত যে কটি আসনে রবিবার ভোট হচ্ছে তার মধ্যে কোনও জায়গায় থাকতে পারেন না মুকুল। তৃণমূল সাংসদ তথা দলের জাতীয় মুখপাত্র ডেরেক ও ব্রায়েন (Derek O Brien) এই মর্মে মুখ্য নির্বাচন কমিশনার সুনীল আরোরাকে (Chief Election Commissioner Of India ) একটি চিঠি লিখেছেন। তাতে তিনি লিখেছেন,  মুকুল রায় দিল্লির ভোটার এবং আইনত বাংলার যে সমস্ত কেন্দ্রে ভোট হচ্ছে সেখানে তিনি থাকতে পারেন না।

সপ্তম দফা ভোটের আগে কমিশনকে 'নিরপেক্ষ' ভুমিকা পালনের অনুরোধ মমতার

আজ বাংলার নটি কেন্দ্রে ভোট হচ্ছে ইতিমধ্যেই বিতর্কে জড়িয়েছেন মুকুল রায়। দমদমের একটি বাড়িতে তাঁর  সঙ্গে এক সিপিএম নেতার ‘বৈঠক' ঘিরে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। সেখানে উপস্থিত ছিলেন দমদম কেন্দ্রের বিজেপি প্রার্থী শমীক ভট্টাচার্যও। দুজনেরই গাড়ি ভাঙচুর হয়েছে বলে দাবি করেন মুকুল। এরপর তাঁর উপস্থিতি নিয়ে প্রশ্ন উঠল।

শেষ দফায় ভোটের ময়দানে অভিষেক বন্দ্যোপাধ্যায় সহ হেভিওয়েটরা

তৃণমূলের অভিযোগ মুকুল নিজের কেন্দ্রীয় নিরাপত্তারক্ষীদের সাহায্য নিয়ে টাকা বিতরণ করছেন এবং ভোটারদের প্রভাবিত করছেন। এদিকে, রবিবার মুর্শিদাবাদের কান্দি এবং নওদা বিধানসভার উপনির্বাচন হবে। তাতে তৃণমূল সন্ত্রাস করতে পারে বলে আশঙ্কা করেছেন সাংসদ অধীর চৌধুরী। তিনি বলেছেন পুলিশের সাহায্য নিয়ে তৃণমূল সন্ত্রাস করার চেষ্টা করছে। আর ভোটের দিন যদি বেআইনি কোনয় কাজ করার চেষ্টা হয় তাহলে আমরা রাস্তায় নেমেই তার প্রতিবাদ করব।

.