This Article is From Apr 23, 2019

বাবুলের হয়ে সভা করতে আজ আসানসোলে মোদী

Lok Sabha Elections 2019: গত শনিবার বুনিয়াদপুরে সভা করে গিয়েছেন মোদী। আগামী কয়েক দিনের মধ্যে একাধিকবার রাজ্যে আসার পরিকল্পনা রয়েছে প্রধানমন্ত্রীর।

বাবুলের হয়ে সভা করতে আজ আসানসোলে মোদী

Lok Sabha Elections 2019: আজ রাজ্যে মোদী

হাইলাইটস

  • বাবুলের হয়ে সভা করতে আজ আসানসোলে আসছেন মোদী
  • কেন্দ্রীয় মন্ত্রী বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়র হয়ে জনসভা করবেন তিনি
  • গত শনিবার বুনিয়াদপুরে সভা করে গিয়েছেন মোদী
কলকাতা:

লোকসভা নির্বাচনে (Lok Sabha Elections 2019) প্রচারে আরও একবার রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Modi)। আজ আসানসোলে কেন্দ্রীয় মন্ত্রী বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়র (Babul Supiryo) হয়ে জনসভা করবেন তিনি। এর আগে গত শনিবার বুনিয়াদপুরে সভা করে গিয়েছেন মোদী। আগামী কয়েক দিনের মধ্যে একাধিকবার রাজ্যে আসার পরিকল্পনা রয়েছে প্রধানমন্ত্রীর। এবারের নির্বাচনে বিজেপি বাংলা থেকে বেশি সংখ্যক আসন পাওয়ার প্রত্যাশা করছে আর সেই কারণেই বিজেপির শীর্ষ নেতারা একাধিকবার রাজ্যে আসছেন। গতকাল একযোগে রাজ্যে আসেন বিজেপি সভাপতি অমিত শাহ (Amit Shah) এবং উত্তর প্রদেশের  মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। একাধিক জনসভা থেকে দুই নেতাই তৃণমূলের বিরুদ্ধে তোপ দেগেছেন। আক্রমণ করেছেন রাজ্যের শাসক দলকে। অমিত বলেছেন, রাজ্যের মানুষের সমর্থন তাদের সঙ্গে নেই- এটা তৃণমূল জানে। আর তাই দলনেত্রী সভার বাদলে মিছিল করছেন। কারণ তিনি জানেন সভায় লোক হবে না।

এর পাশাপাশি অমিত বলেন নির্বাচনে পরাজয় নিশ্চিত জেনেই মমতা বন্দ্যোপাধ্যায় নির্বাচন কমিশনকে নানা ব্যাপারে দুষছেন। বিজেপি সভাপতির এই মন্তব্য করার নির্দিষ্ট কারণ রয়েছে কয়েক দিন আগে রাজ্যে আসেন বিশেষ পর্যবেক্ষক অজয় বিনায়ক তিনি বলেন বাংলার অবস্থা ১০-১৫ বছর আগের বিহারের মতো। তখন বিহারে ভোট করতে প্রচুর পরিমাণে কেন্দ্রীয় বাহিনীর প্রয়োজন হত। এখন এই বাংলাতেও সেটাই দরকার। নির্বাচন কমিশনের কাছে বিশেষ পর্যবেক্ষককে সরিয়ে দেওয়ার দাবি করে  তৃণমূল। জনসভা থেকে নাম না করে অজয়কে আক্রমণ করেন তৃণমূল সুপ্রিমো তিনি বলেন প্রাক্তন সরকারি আধিকারিক রাজনৈতিক নেতার ভাষায় কথা বলছেন। এটা মেনে নেওয়ার কোন জায়গা নেই।

অমিতের পাশাপাশি মমতাকে আক্রমণ করে যোগী বলেন বাংলা নেতৃত্ব সংকটে ভুগছে বিজেপির সরকার তৈরি না হওয়া পর্যন্ত বাংলার উন্নয়ন সম্ভব নয়।

এর আগে শনিবার রাজ্যে আসেন প্রধানমন্ত্রী বুনিয়াদপুর এর সভা থেকে তিনি বলেন পশ্চিমবঙ্গে প্রথম দু'দফায় ভোট দেখেই দিদির ঘুম উড়ে গিয়েছে। গোটা দেশ বলছে বাংলায় এবার বড় কিছু হবে। আর তাই মমতা ভয় পেয়েছেন। এ ধরনের দাবি সম্পর্কে কয়েকদিন ধরেই কড়া প্রতিক্রিয়া দিয়ে আসছেন তৃণমূল নেত্রী। একাধিক জনসভা থেকে তাঁকে বলতে শোনা গিয়েছে, তিনি কাউকে ভয় পান না। বন্দুকের সামনে দাঁড়িয়ে লড়াই করে তাঁর রাজনৈতিক জীবনের উত্থান। তাই কাউকে ভয় পাওয়ার কোনো প্রয়োজন তাঁর নেই।

.