Read in English
This Article is From Mar 29, 2019

"গোটা বিশ্বে ঘুরে বেড়ালেন, অথচ নিজের কেন্দ্রেই এলেন না", মোদীকে আক্রমণ প্রিয়াঙ্কার

Lok Sabha Elections 2019:দল চাইলে তিনি লড়তে প্রস্তত বলে জানিয়েছেন প্রিয়াঙ্কা গান্ধী (Priyanka Gandhi)।

Advertisement
অল ইন্ডিয়া

তিনি বিজেপি সরকারকে ‘জনতা বিরোধী’ এবং ‘কৃষক বিরোধী’ বলে আক্রমণ করেন

ফৈজাবাদ, উত্তরপ্রদেশ:

পাঁচটি বছর পেরিয়ে গিয়েছে। অথচ, প্রধানমন্ত্রী তথা বারাণসী লোকসভা কেন্দ্রের সাংসদ নরেন্দ্র মোদী (PM Modi) একদিনও সময় করে তাঁর নিজের লোকসভা কেন্দ্রেরই কোনও গ্রামে যেতে পারেননি। সময়ই করে উঠতে পারেননি। আসন্ন লোকসভা নির্বাচনের (Lok Sabha election 2019) প্রচারপর্বে এসে কংগ্রেস (Congress) নেত্রী তথা উত্তরপ্রদেশের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী বঢরা (Priyanka Gandhi Vadra) ফৈজাবাদের একটি জনসভা থেকে শুক্রবার এই কথা বলেন। নরেন্দ্র মোদী ও কেন্দ্রকে যুগপৎ আক্রমণ করে প্রিয়াঙ্কা বলেন, “আমি বারাণসীর মানুষদের কাছ থেকে এ কথা শুনে অবাক হয়ে গিয়েছি যে, গত পাঁচ বছরে তাঁর নিজের লোকসভা কেন্দ্র বারাণসীর একটি গ্রামের একটি পরিবারের সঙ্গে দেখা করার ও সময় বের করে উঠতে পারেননি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী”।

চায়ের কাপে ‘ম্যায় ভি চৌকিদার'! নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগ খোদ রেলের বিরুদ্ধে

তিনি বিজেপি সরকারকে ‘জনতা বিরোধী' এবং ‘কৃষক বিরোধী' বলে আক্রমণ করে বলেন, “তিনি আমেরিকা, জাপান, চিন সহ গোটা বিশ্বেই ঘুরে বেড়িয়েছেন। অথচ, নিজের ঘরের দিকেই তাঁর কোনও নজর ছিল না। নিজের কেন্দ্রের মানুষগুলো যাঁরা তাঁকে ভোট দিয়ে ক্ষমতায় আনলেন, তাঁদের দিকে ফিরেও তাকালেন না তিনি। তাঁদের জন্য গত পাঁচ বছরের কিচ্ছু করেননি নরেন্দ্র মোদী। ঠিক যেমনভাবে গোটা দেশের মানুষদের জন্যও কিছু করেননি। এটা কিন্তু কোনও ছোটখাট বিষয় নয়। অত্যন্ত বড় ইস্যু। এর থেকেই এই সরকারের মনোভাবকে সম্যকভাবে অনুভব করা যায়। এরা বড়লোককে আরও বড়লোক করার খেলায় মেতেছে। গরিবদের দিকে নজর দেওয়ার কোনও সময়ই নেই”।

Advertisement

এখনও জঙ্গিদের দেহ গুনছে পাকিস্তান, অথচ বিরোধীরা প্রমাণ চাইছেঃ মোদী

তাঁর কথায়, বিজেপি এই দেশের গণতন্ত্র সহ সমস্ত প্রতিষ্ঠানকে ধ্বংস করার খেলায় নেমেছিল। “এবার কিন্তু সময় এসেছে এই অতি গুরুত্বপূর্ণ কথাটি ভাবার যে, কাকে আপনারা নিজেদের অমূল্য ভোটটি দেবেন”, বলেন ৪৭ বছর বয়সী রাজীব-তনয়া।

Advertisement
Advertisement