This Article is From May 16, 2019

আমার খারাপ ছবি আঁকলেও মমতার বিরুদ্ধে থানায় অভিযোগ করব নাঃ মোদী

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি বিকৃত করার এক বিজেপি কর্মীকে গ্রেপ্তার করে পুলিশ।

Advertisement
অল ইন্ডিয়া

দিদি আপনি আমার খারাপ ছবি আঁকুন, আর সেটা আমাকে উপহার দিনঃ মোদী

কলকাতা :

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (TMC Supremo)  ছবি বিকৃত করার এক বিজেপি কর্মীকে গ্রেপ্তার করে পুলিশ। পরে সুপ্রিম কোর্টের (Supreme Court) নির্দেশে ছাড়া পান প্রিয়াঙ্কা শর্মা (Priyanka Sharma) নামে ওই কর্মী। রাজ্যে এসে এই প্রসঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র আক্রমণ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি বললেন মমতা যদি আমার খারাপ ছবি আঁকেন তাহলে আমি তাঁর বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করব না। পাশাপাশি প্রধানমন্ত্রী বলেন আমি শুনেছি আপনি একজন শিল্পী। আপনার আঁকা ছবি সারদা নারদের নামে কোটি কোটি টাকায় বিক্রি হয়।

 বিজেপির সঙ্গে ঝামেলার মধ্যেই, “প্রমাণ” চাইল তৃণমূল

চিটফান্ড কাণ্ডে তদন্তে কয়েক বছর আগেই একটি তথ্য উঠে এসেছে। সেই তত্ত্বে বলা হয়েছে মুখ্যমন্ত্রীর আঁকা ছবি চিটফান্ড মালিকরা কয়েক কোটি টাকা দিয়ে কিনেছে। তবে বারে বারে অস্বীকার করেছেন মুখ্যমন্ত্রী। প্রধানমন্ত্রী বলেন দিদি আপনার কী হয়েছে? আপনি বাংলার একটি ছোট্ট মেয়েকে জেলে পাঠিয়ে দিলেন। আমি আপনাকে বলছি আপনি আমার খারাপ ছবি আঁকুন। আর সেটা আমাকে উপহার দিন। তবুও আমি আপনাকে জেলে পাঠাবো না। 

Advertisement

প্রচারের সময় কমানো কমিশনের লজ্জাজনক পদক্ষেপ দাবি কংগ্রেসের

প্রিয়াঙ্কার বিরুদ্ধে অভিযোগ  তিনি রাজ্যের মুখ্যমন্ত্রীর ছবি বিকৃত করে ফেসবুকে পোস্ট করেছেন দিন কয়েক আগে নিউ ইয়র্কের একটি অনুষ্ঠানে গিয়ে বিচিত্র রূপে ধরা দেন বলিউডের বিশিষ্ট নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া। সেই  ছবিতে মমতার মুখ বসিয়ে গ্রেফতার হন প্রিয়াঙ্কা। পরে  তাঁকে জামিন দেয় শীর্ষ আদালত। পাশাপাশি তাঁকে ক্ষমা চাইতেও বলে আদালত। কিন্তু  পাঁচ দিন জেলে থাকার পর মুক্ত  হয়ে প্রিয়াঙ্কা বলেন, কোনও অপরাধ করিনি। তাই কার    ও কাছে ক্ষমাও চাইব না। জেলে আমি অকথ্য অত্যাচারেত স্বীকার হয়েছিলাম। জেলার নিজে আমায় ধাক্কা মেরেছেন। প্রতিটা মুহূর্তে আমার সঙ্গে অত্যন্ত খারাপ ব্যবহার করা হয়েছে।'

Advertisement

Advertisement