This Article is From Apr 08, 2019

"মানুষ লিউকোপ্লাস্ট আটকে দেবে মুখে, মিথ্যে বলা বেরিয়ে যাবে", মোদীকে তোপ মমতার

Lok Sabha elections 2019: রবিবার এই কোচবিহারের রাসমেলার মাঠেই সভা করে গিয়েছিলেন নরেন্দ্র মোদী(Narendra Modi)

Lok Sabha elections 2019:কোচবিহারের রাসমেলার মাঠের সভা থেকে মোদীর বিরুদ্ধে একের পর এক তোপ দাগেন মমতা

নিউ দিল্লি:

তৃণমূল সুপ্রিমো তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) ফের তোপ দাগলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (PM Modi) বিরুদ্ধে। কোচবিহারের রাসমেলার মাঠের জনসভা থেকে তিনি বলেন, মোদীর(PM Modi) ‘মিথ্যে' বন্ধ করার একটাই সমাধান আছে মানুষের কাছে। তা হল, ওঁর মুখটা লিউকোপ্লাস্ট দিয়ে বন্ধ করে দেওয়া। সংবাদসংস্থা পিটিআই-এর পক্ষ থেকে তাঁকে উদ্ধৃত করে জানানো হয়, “এই নির্বাচনে (Lok Sabha election 2019) মানুষ নরেন্দ্র মোদীর(Narendra Modi) মুখে লিউকোপ্লাস্ট আটকে দেবে। এমনভাবে আটকে দেবে, যাতে আর একটা মিথ্যেও ওই মুখ দিয়ে না বেরোতে পারে। দেশের স্বার্থে, দেশের মানুষের স্বার্থে, শুধু প্রধানমন্ত্রী পদ থেকেই না, মোদীকে রাজনীতি থেকেও ছুঁড়ে ফেলে দিন আপনারা”।

বদলি প্রসঙ্গে মমতার মন্তব্যকে দুর্ভাগ্যজনক বলল নির্বাচন কমিশন

রবিবার এই কোচবিহারের রাসমেলার মাঠেই সভা করে গিয়েছিলেন নরেন্দ্র মোদী(Narendra Modi) । সেই সভা থেকে মোদী (PM Modi) বলেন, এখন এই রাজ্যে যত লোক ‘দিদি, দিদি' করে চিৎকার করে তার থেকে অনেক অনেক বেশি লোক গলা ফাটায় ‘মোদী, মোদী' বলে। মোদীর (PM Modi) কথায়, এর ফলে ‘দিদির ঘুম উড়ে গিয়েছে'।

নরেন্দ্র মোদী গতকাল কোচবিহারের সভামঞ্চ থেকেও এই কথাও বলেছিলেন যে, "আপনাদের আমি কথা দিচ্ছি, ক্ষমতায় এলে এই চৌকিদার প্রত্যেকটি লুঠ হয়ে যাওয়া পয়সার জন্য উত্তর দিতে বাধ্য করবে রাজ্য সরকার ও তৃণমূল কংগ্রেসকে"।

ভাটপাড়া পুরসভার চেয়ারম্যান পদ খোয়ালেন অর্জুন

মোদীর(Narendra Modi) এই মন্তব্যে ভয়াবহ চটেছেন মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee)। তিনি বলেন, “প্রধানমন্ত্রী হওয়ার পর গত পাঁচ বছরের মধ্যে সাড়ে চার বছর ধরে শুধু এ দেশ ও দেশ ঘুরে বেড়িয়েছে। গোটা দেশজুড়ে যে হাজার হাজার কৃষকরা আত্মহত্যা করেছে এই ক'বছরে, তাদের জন্য কী করেছে? মুখে বড় বড় কথা খালি! ন‌োটবাতিলের পর কত মানুষ মারা গিয়েছে, কত কোটি কোটি লোক কাজ হারিয়েছে, কী করেছে তাদের জন্য এই ভণ্ড প্রধানমন্ত্রী”?

গ্রেফতার করতে চায় সিবিআই, রাজীবের বক্তব্য জানতে চাইল সুপ্রিম কোর্ট

একই সঙ্গে নাম নাম না করে  মুকুল রায়কে জড়িয়ে  প্রধানমন্ত্রীকে আক্রমণ করে মমতা(Mamata Banerjee)  বলেন, "সারদা- নারদার অভিযুক্তকে পাশে নিয়ে মিটিং করছেন আর  বলছেন তৃণমূল সারদা করেছে! আপনি সারদার নায়ক, গদ্দারকে  নিয়ে মিটিং  করছেন! বিজেপির নেতাই সারদার নেতা। সবচেয়ে  বড় অভিযুক্ত। পাঁচ বছর ধরে তদন্ত চালিয়ে কী করলেন? উত্তর দিন। রাফাল কিনতে কত টাকা নিলেন হিসেব দিন।  মনে  রাখবেন,  বেঁচে  থাকলে ইঞ্চিতে ইঞ্চিতে  বুঝে নেব।  রাবণের বড় ছাতি ছিল তবু তাঁকে হারতে হয়েছে। আমি  মিথ্যা বললে হামাগুড়ি  দিয়ে ক্ষমা চাইব। আপনার মিথ্যা প্রমাণ হলে আপনাকেও ক্ষমা চাইতে হবে। আপনি  নরেন্দ্র মোদী,  ঔদ্ধতাবাদী ফ্যাসিস্ট ,এক্সপায়ারি প্রধানমন্ত্রী"!

.