This Article is From Mar 29, 2019

এখনও জঙ্গিদের দেহ গুনছে পাকিস্তান, অথচ বিরোধীরা প্রমাণ চাইছেঃ মোদী

তাঁর কথায়, ‘এক মাস পেরিয়ে  গিয়েছে। এখনও জঙ্গিদের দেহ গুনছে  পাকিস্তান। অথচ বিরোধীরা প্রমাণ চাইছে। ভারত সন্ত্রাসবাদীদের বিরুদ্ধে  ব্যবস্থা নেয়।

Lok Sabha Elections 2019: মোদী বলেন, দিন দুয়েক আগে মহাকাশের মহাশক্তি হিসেবে উঠে এসেছে  ভারত।

হাইলাইটস

  • এখনও জঙ্গিদের দেহ গুনছে পাকিস্তান, অথচ বিরোধীরা প্রমাণ চাইছেঃ মোদী
  • ওড়িশার সভা থেকে মোদী বলেন, এখন মহাকাশে চৌকিদারি করছে ভারত
  • কিছু মানুষ আছেন যাঁরা সমস্ত কিছুতেই প্রশ্ন তোলে আর সমালোচনা করেঃ মোদী
ওড়িশা:

এখনও জঙ্গিদের দেহ গুনছে পাকিস্তান আর বিরোধীরা প্রমাণ চাইছে। ওড়িশার জনসভা থেকে এভাবেই পাক অধিকৃত কাশ্মীরে বায়ুসেনার স্ট্রাইক (Air Strike)   নিয়ে আরও একবার বিরোধীদের নিশানা  করলেন প্রধানমন্ত্রী (PM Modi)। তাঁর কথায়, ‘এক মাস পেরিয়ে  গিয়েছে। এখনও জঙ্গিদের দেহ গুনছে  পাকিস্তান। অথচ বিরোধীরা (Opposition) প্রমাণ চাইছে। ভারত সন্ত্রাসবাদীদের বিরুদ্ধে  ব্যবস্থা নেয়। তাদের ডেরায় গিয়ে আঘাত হানে আর বিরোধীরা প্রমাণ চায়!' দিন দুয়েক আগে মহাকাশের মহাশক্তি হিসেবে উঠে এসেছে  ভারত।

তৃণমূলকে 'বিজেপি হারাতে পারবে না' বলে ১৫ আসনে প্রার্থী দিচ্ছে শিবসেনা

এই ঘোষণা করায় অনেকেই প্রধানমন্ত্রীর সমালোচনা করেছেন। এ নিয়ে মোদী বলেন, দুদিন আগে  ওড়িশার সঙ্গে  গোটা দেশ দেখেছে  মহাকাশে  কৃতিত্ব দেখিয়েছে ভারত। ভারতের এই সাফল্য প্রত্যক্ষ করেছে গোটা বিশ্ব। এখন মহাকাশে চৌকিদারি করছে ভারত। গোটা বিশ্ব আমাদের বিজ্ঞানীদের কাজ দেখছে। আমরাও তাঁদের নিয়ে গর্বিত। কিন্তু কিছু মানুষ আছেন যাঁরা সমস্ত কিছুতেই প্রশ্ন তোলে আর সমালোচনা করে। এসমস্ত করে বিরোধীরা আমাদের বিজ্ঞানী এবং জওয়ানদের অপমান করছে। আমাকে বলুন যাঁরা  বিজ্ঞানী এবং জওয়ানদের অপমান করে এমন মানুষকে কি  আপনারা কি চান! আপনারাই ঠিক  করুন দুর্বল না শক্ত কেমন সরকার প্রয়োজন আপনাদের।একদিন আগে মিরাট থেকে  প্রধানমন্ত্রী বলেন, আমি উপগ্রহের কৃতিত্বের কথা বলছিলাম  আর কিছু বুদ্ধিমান ব্যক্তি ভেবে বসলেন আমি বুঝি থিয়েটার দিবস নিয়ে কথা বলছি!             

   

.