This Article is From Mar 27, 2019

মোদি এই দেশের কাছে ‘ঐশ্বরিক উপহার’! কেন এমন বলছেন দেশের বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী?

হর্ষ বর্ধন (Harsh Vardhan) বলেন যে ভারতের প্রধানমন্ত্রী মোদি এই দেশ এবং জাতির কাছে এক ‘ঐশ্বরিক উপহার’।

মোদি এই দেশের কাছে ‘ঐশ্বরিক উপহার’! কেন এমন বলছেন দেশের বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী?

হর্ষ বর্ধন (Harsh Vardhan) বলেন যে বিশ্বের দরবারে ভারতের চিত্র প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির শাসনাধীনেই আন্তর্জাতিক পর্যায়ে উন্নীত হয়েছে

নিউ দিল্লি:

সারা বিশ্বের কাছে, আন্তর্জাতিক স্তরে ভারতের যে প্রতিচ্ছবি, তা নাকি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আমলেই উজ্জ্বল থেকে উজ্জ্বলতর হয়েছে। মঙ্গলবার এই দেশের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক প্রতিমন্ত্রী (Union Minister for Science and Technology) হর্ষ বর্ধন (Harsh Vardhan) বলেন যে বিশ্বের দরবারে ভারতের চিত্র প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির শাসনাধীনেই আন্তর্জাতিক পর্যায়ে উন্নীত হয়েছে। এখানেই শেষ নয়, হর্ষবর্ধন বলেন, প্রধানমন্ত্রী মোদি (Prime Minister Narendra Modi) এই দেশ এবং জাতির কাছে এক ‘ঐশ্বরিক উপহার (divine gift)'।

 পার্টি অফিস থেকে ৩০০ চেয়ার তুলে চলে গেলেন কংগ্রেস বিধায়ক! কিন্তু কেন?

দিল্লিতে বিজেপি'র ‘বিজয় সংকল্প সভা'য় (Vijay Sankalp Sabha) মন্ত্রী বলেন, “তাঁর কাছে জাতির সেবাই সর্বাধিক গুরুত্বপূর্ণ। অন্তোদ্যয় নীতি অর্থাৎ সমাজের দুর্বলতম শ্রেণিকে উত্তোলন করার বিষয়টিকে তিনি অত্যন্ত গুরুত্ব দিয়েছেন।”

হর্ষ বর্ধন আরও বলেন, “মোদি সরকারের বিশেষত্ব হচ্ছে যে, তিনি কেবলমাত্র এই পরিকল্পনাগুলি তৈরিই করেন নি, বরং দরিদ্র ও পিছিয়ে পড়া মানুষদের সুবিধার জন্য সেসবের বাস্তবায়নও কার্যকর করেছেন।" ডাঃ হর্ষ বর্ধনের কথায়, বিজেপি জাতীয়তাবাদের পক্ষে দাঁড়িয়েছে এবং সেই অনুযায়ীই কাজ করছে। 

জগন্নাথের মূর্তি নিয়ে পুরীতে ভোট প্রচার সম্বিত পাত্রের, ক্ষুব্ধ সেবায়েতরা

দিল্লির চাঁদনি চকের সমাবেশে মন্ত্রী বলেন, “এই কারণেই আমাদের জাতি জাতীয়তাবাদী শক্তি অর্জন করছে এবং আন্তর্জাতিক পর্যায়ে দেশের ভাবমূর্তি আরও উন্নত হয়েছে। এমন একটা সময় ছিল যখন মার্কিন যুক্তরাষ্ট্র ভিসা প্রত্যাখ্যান করত, কিন্তু আজকে সেই দেশ আমাদের লাল কার্পেট বিছিয়ে স্বাগত জানায়।"



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.