தமிழில் படிக்க हिंदी में पढ़ें Read in English
This Article is From Apr 10, 2019

নির্বাচন শেষ না হওয়া পর্যন্ত মোদীর বায়োপিকের উপর নিষেধাজ্ঞা জারি করল কমিশন

নির্বাচন শেষ না হওয়া পর্যন্ত প্রধানমন্ত্রী বায়োপিকের  উপর নিষেধাজ্ঞা জারি করল নির্বাচন কমিশন।  বিরোধীরতা আগেই অভিযোগ করেছিল এভাবে  নিজের প্রচার করছেন মোদী।

Advertisement
অল ইন্ডিয়া Posted by

Highlights

  • মোদীর বায়োপিক প্রদর্শনের উপর নিষেধাজ্ঞা জারি করল নির্বাচন কমিশন
  • ছবিটির আগামী কাল মুক্তি পাওয়ার কথা ছিল
  • সুপ্রিম কোর্ট অবশ্য এমন কোনও পদক্ষেপ নেওয়ার কথা বলেনি
নিউ দিল্লি :

নির্বাচন (Lok Sabha Elections 2019) শেষ না হওয়া পর্যন্ত প্রধানমন্ত্রী (PM Modi) বায়োপিকের (Biopic)  উপর নিষেধাজ্ঞা জারি করল নির্বাচন কমিশন ((Election Commission)।  বিরোধীরা আগেই অভিযোগ করেছিল এভাবে  নিজের প্রচার করছেন মোদী (PM Modi)। শুধু এই ছবিটি নয় নমো টিভি (Namo TV) নিয়েও আপত্তি রয়েছে বিরোধীদের।  আগামী কাল মুক্তি পাওয়ার কথা ছিল। আর কাল থেকেই শুরু হচ্ছে  ভোট পর্ব।

আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্র সম্বন্ধে জেনে নিন বিস্তারিত তথ্য

Advertisement

এরই মধ্যে নির্বাচন কমিশন ছবিটি মুক্তির উপর  নিষেধাজ্ঞা জারি করল। গতকাল সুপ্রিম কোর্ট অবশ্য এমন কোনও  পদক্ষেপ নেওয়ার কথা বলেনি। এক কংগ্রেস নেতা ছবি যাতে মুক্তির উপর নিষেধাজ্ঞা চেয়ে  আদালতের দ্বারস্থ হন। কিন্তু শীর্ষ আদালত জানায় এটি  অদরকারি বিষয়। এর জন্য সময়ের অপচয় করা যায় না। এই ছবিতে  মোদীর ভূমিকায় অভিনয় করেছেন বিবেক ওবেরয়। গত সপ্তাহে একটি সাক্ষাৎকারে তিনি জানান, কংগ্রেস কাকে ভয় পাচ্ছে? ওরা কি ছবি টাকে  ভয়  পাচ্ছে না  চৌকিদারের ডান্ডাকে। পাল্টা  কংগ্রেস বলে এটা বাজে লোকের তৈরি, বাজে লোকের অভিনিত বাজে ছবি।

Advertisement