This Article is From Apr 08, 2019

কেউ না থাকলে আমায় বলতেন, ধার দিয়ে দিতাম,বিজেপির প্রার্থী নিয়ে কটাক্ষ মমতার

কোচবিহারের রাসমেলার মাঠ থেকে প্রধানমন্ত্রী  নরেন্দ্র মোদীকে জবাব দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, আমরা আগে মাঠ  নিয়েছিলাম।

কেউ না থাকলে আমায় বলতেন, ধার দিয়ে দিতাম,বিজেপির প্রার্থী নিয়ে কটাক্ষ মমতার

মুকুল রায়কে জড়িয়ে  প্রধানমন্ত্রীকে আক্রমণ করেন মমতা।  

হাইলাইটস

  • নাম নাম না করে মুকুল রায়কে জড়িয়ে প্রধানমন্ত্রীকে আক্রমণ করেন মমতা
  • মনে রাখবেন বেঁচে থাকলে ইঞ্চিতে ইঞ্চিতে হিসেব নেবঃ মমতা
  • রাবণের বড় ছাতি ছিল তবু তাঁকে হারতে হয়েছেঃ মমতা
কোচবিহার:

কোচবিহারের রাসমেলার মাঠ থেকে প্রধানমন্ত্রী  নরেন্দ্র মোদীকে (PM Modi) জবাব দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, আমরা আগে মাঠ  নিয়েছিলাম। প্রধানমন্ত্রীর জন্য মাঠ চাওয়া হয়েছে পরে। কর্মীরা মাঠ দিতে বারণ করেছিল। আমি সৌজন্য দেখিয়ে মাঠ  দিয়েছিলাম। কোথায় কৃতজ্ঞ থাকা উচিত তা না আবার  আমার সমালোচনা করছেন? এর আগে রবিবার মোদী যখন সভায় বক্তব্য পেশ করছেন তখন মমতার সভামঞ্চ বাঁধার কাজ হয়ে গিয়েছে অনেকটাই।

লক্ষ্য স্থির রেখে এগিয়ে যাবে ভারত, ইস্তেহার প্রকাশ করে দাবি মোদীর

কথা  বলতে শুরু করেই মঞ্চের দিকে  নির্দেশ করে প্রধানমন্ত্রী বলেন, ওটা মমতার পরাজয়ের স্মারক। তাঁর অভিযোগ বিজেপির সভায় যাতে কম মানুষ আসতে পারে তা নিশ্চিত করেই মমতার মঞ্চ বাঁধা হয়েছে।  তাঁর কথায়, ‘তিনি বলেন, বিজেপির সভায় যাতে ভিড় কম হয় তার জন্য মমতার মঞ্চ  তৈরি করে রাখা হয়েছে।  আপনাদের ভালবাসায় আমার দায়িত্ব বেড়ে যাচ্ছে। এবার জবাব দিলেন মমতা। কোচবিহারের প্রার্থী না  থাকলে আমাকে বলতেন ধার দিয়ে  দিতাম। শেষমেশ অস্ত্র  ব্যবসায়ীকে প্রার্থী করলেন। আমরা তাঁকে তাড়িয়ে দিয়েছিলাম। একই সঙ্গে নাম নাম না করে  মুকুল রায়কে জড়িয়ে  প্রধানমন্ত্রীকে আক্রমণ করে মমতা  বলেন, সারদা- নারদার অভিযুকক্ত পাশে নিয়ে মিটিং করছেন আর  বলছেন তৃণমূল সারদা করেছে! আপনি সারদার নায়ক, গদ্দারকে  নিয়ে মিটিং  করছে। বিজেপির নেতাই সারদার নেতা। সবচেয়ে  বড় অভিযুক্ত। পাঁচ বছর ধরে তদন্ত চালিয়ে কী করলেন? উত্তর দিন। রাফাল কিনতে কত টাকা নিলেন হিসেব দিন।  মনে  রাখবেন  বেঁচে  থাকলে ইঞ্চিতে ইঞ্চিতে  বুঝে নেব।  রাবণের বড় ছাতি ছিল তবু তাঁকে হারতে হয়েছে। আমি  মিথ্যা বললে হামাগুড়ি  দিয়ে ক্ষমা চাইব। আপনার মিথ্যা প্রমাণ হলে আপনাকেও ক্ষমা চাইতে হবে। আপনি  নরেন্দ্র মোদী  ঔদ্ধতাবাদী ফ্যাসিস্ট ,এক্সপায়ারি প্রধানমন্ত্রী। দিল্লির নেতা  কোচবিহারকে হেরিটেজ টাউন হিসেবে ঘোষণা করেনি। আমরা করেছি। শুধু বিদেশ ঘুরেছেন। মনে রাখবেন  মোদীকে ভোট  দিলেন ব্যাঙ্কের একটাও থাকবে না।  পাঁচ বছর শুধু বিদেশে ঘুরেছেন আর জামা কাপড়ের ফ্যাশন  করেছেন।     

.