This Article is From Apr 25, 2019

মমতা যদি সত্যিই 'উন্নয়ন' করে থাকেন, তাহলে মোদী ঝড়কে ভয় কেন: দিলীপ ঘোষ

Lok Sabha elections 2019: কলকাতা প্রেস ক্লাবে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই কথা বলেন দিলীপ ঘোষ।

Advertisement
অল ইন্ডিয়া

১০'টির মধ্যে অন্তত আটটি আসন বিজেপির, বললেন দিলীপ ঘোষ

কলকাতা:

 লোকসভা নির্বাচনের (Lok Sabha elections 2019) প্রথম তিন দফায় যে ১০'টি কেন্দ্রে ভোটগ্রহণ হল রাজ্যে, তার মধ্যে অন্তত ৮'টি কেন্দ্রতেই জয়ের ব্যাপারে আশাবাদী রাজ্য বিজেপি। মঙ্গলবার এই কথা জানালেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। তাঁর কথায়, এই কেন্দ্রগুলির মধ্যে একটিতেও তৃণমূল জিতবে কি না, তা নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে। দিলীপ ঘোষের দাবি, রাজ্যে ভয়াবহ সন্ত্রাসের আবহ জিইয়ে রেখে দিয়েছে শাসক দল তৃণমূল কংগ্রেস। কিন্তু, ধীরে ধীরে পরিস্থিতি বদলে যাচ্ছে। মানুষ শাসক দলের সমস্ত হুমকি অগ্রাহ্য করেও বিজেপির মিছিলে যোগ দিচ্ছে স্বতঃস্ফূর্তভাবে। যে কারণে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় আগে থেকে ঠিক না করা সত্বেও বেশ কয়েকটি রোড শো করছেন। কলকাতা প্রেস ক্লাবে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই কথা বলেন দিলীপ ঘোষ।

প্রথম ভোটার ছেলের সামনেই কুপিয়ে খুন করা হল টিয়ারুলকে

তিনি বলেন, “প্রথম তিন দফায় ১০'টি কেন্দ্রে ভোটগ্রহণ সম্পন্ন হওয়ার পর আমরা এখন দারুণ স্থানে রয়েছি। এই কেন্দ্রগুলির মধ্যে অন্তত সাতটি বা আটটি কেন্দ্রে নিশ্চিতভাবে জিতব। মমতা বন্দ্যোপাধ্যায় এই কথাটা হজম করতে পারবেন না জানি। তবে, তৃণমূল এই কেন্দ্রগুলির মধ্যে একটাতেও জিতবে কি না, সন্দেহ”।

Advertisement

ভাটপাড়া বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনে তৃণমূল প্রার্থী মদন মিত্র

তিনি আরও বলেন, “আজ থেকে ৬ মাস আগেও এই রাজ্যে এমন পরিস্থিতি ছিল না। আমি রাজ্যের প্রত্যন্ত অঞ্চলে গেলেও এখন সেখানে বিজেপির কর্মী ও সমর্থকদের পাবেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের সভাগুলোতে আর লোক হচ্ছে না। তাই নিয়ে মাননীয়া খুবই ভয় পেয়ে গিয়েছেন। আর অন্যদিকে, আমাদের জনসভাগুলোর দিকে দেখুন। কাতারে কাতারে লোক হচ্ছে। এইসব কারণেই তো হেলিকপ্টার ছেড়ে রাস্তায় নেমে এসেছেন মমতা বন্দ্যোপাধ্যায়”।

Advertisement

তৃণমূলের 'সিন্ডিকেট মোর্চা' ছাড়া আর কিছুই নেই: নির্মলা সীতারামন

তাঁর কথায়, “আমি এই কথা বলতে পারব না যে উন্নয়ন হয়েছে না হয়নি। তা নিয়ে সিদ্ধান্ত নেবে মানুষ। কিন্তু আমার কথা হল, মমতা বন্দ্যোপাধ্যায় যদি নিজেই বিশ্বাস করেন যে, তিনি মানুষের জীবনে সত্যিই উন্নয়ন নিয়ে এসেছেন, তাহলে তিনি অযথা মোদী ঝড় নিয়ে ভয় পাচ্ছেন কেন? ঘাবড়ে যাচ্ছেন কেন? তাঁর তো তাহলে মাথাঠাণ্ডা করেই থাকার কথা”!



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
Advertisement