This Article is From Apr 09, 2019

কেন্দ্রে সরকার গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে চলেছে তৃণমূল: মমতা

Lok Sabha elections 2019: তিনি আরও জানান, এবারে বিজেপি (BJP) আর কিছুতেই ক্ষমতায় ফিরে আসবে না।

কেন্দ্রে সরকার গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে চলেছে তৃণমূল: মমতা

তাঁর দল সরকার গড়ায় বড় ভূমিকা নেবে, জানালেন মমতা। (ছবি প্রতীকী)

কলকাতা:

লোকসভা নির্বাচন (Lok Sabha election 2019) হওয়ার পর তাঁর দল যে কেন্দ্রে সরকার গড়ার ক্ষেত্রে অত্যন্ত বড় ভূমিকা নেবে, তা সোমবার জানালেন আত্মবিশ্বাসী তৃণমূল সুপ্রিমো তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তিনি আরও জানান, এবারে বিজেপি (BJP) আর কিছুতেই ক্ষমতায় ফিরে আসবে না। ক্ষমতায় আসতে পারবে না এনডিএ'র একজন জোটশরিকও। সোমবার একটি বাংলা খবরের চ্যানেলকে মমতা বলেন, “তৃণমূল কংগ্রেস ছাড়া কোনও সরকার এবার গঠিত হবেই না। ওদের (বিজেপি) তো একটাই উদ্ধত লোক আছে (প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী)। অথচ, আমাদের জোটে এমন অনেক নেতা আছেন যাঁরা দেশকে নেতৃত্ব দেওয়ার ব্যাপারে যোগ্য। আগে ভোটটা হতে দিন। তারপর এগুলো নিয়ে সব আলোচনা হবে”।

বাংলাকে একটা পয়সাও পাঁচ বছরে দেয়নি নরেন্দ্র মোদী: মমতা

বাংলাকে গোটা দেশের ‘ফ্রেন্ড, ফিলোজফার এবং গাইড' বলে অভিহিত করে মমতা জানান, “আমার ক্ষমতা চাই না। আমি ক্ষমতার জন্য অত বুভুক্ষু নই। আমি কেবল চাই, কেন্দ্রে নতুন সরকার গঠনের সময় বাংলা তাকে পথ দেখাক। যখন আর কেউ পারে না, তখন আলোর দিশা দিতে পারে একমাত্র আমার বাংলাই”।

কেউ না থাকলে আমায় বলতেন, ধার দিয়ে দিতাম,বিজেপির প্রার্থী নিয়ে কটাক্ষ মমতার

নতুন সরকার গঠনে তাঁর ভূমিকাটি কী হতে চলেছে, তার উত্তরে তিনি বলেন, “এই মুহুর্তে এই বিষয়টি নিয়ে কিছু বলতে পারছি না আমি। তবে, এটুকু নিশ্চিত যে, দেশের অখণ্ডতা বজায় রাখতে আমি সব ধর্মের সব বর্ণের সব জাতির সব শ্রেণির মানুষকে নিয়ে একসঙ্গে কাজ করব”।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.