This Article is From Apr 19, 2019

বোনের কনভয়ে পাথর, ত্রিপুরা কংগ্রেস সভাপতি চড় মারলেন অভিযুক্তকে, দেখুন ভিডিও

সিসিটিভিতে দেখা যাচ্ছে, প্রদ্যৎ দেববর্মন তাঁর কয়েকজন সহকারীকে নিয়ে থানায় আসেন। সেখানে তখন বেঞ্চে বসে আছে লাল শার্ট পরা ওই অভিযুক্ত।

থানায় ঢুকে অভিযুক্তকে চড় মারেন কংগ্রেস নেতা।

আগরতলা:

বৃহস্পতিবার তাঁর বোনের কনভয়ে পাথর ছোঁড়ার অভিযোগে ত্রিপুরার কংগ্রেস সভাপতি প্রদ্যৎ দেববর্মন তাঁর বিরোধী দলের এক নেতাকে থাপ্পড় মেরে বসলেন! থানায় সকলের সামনে এই থাপ্পড় মারার ঘটনা ধরা পড়ে গেল সিসিটিভি ক্যামেরায়। ত্রিপুরা পূর্ব লোকসভা কেন্দ্রের কংগ্রেস প্রার্থী হলেন প্রদ্যুৎ দেববর্মনের বোন প্রজ্ঞা দেববর্মন। তিনি বৃহস্পতিবার একটি বৈঠক থেকে ফেরার সময় তাঁর কনভয়কে লক্ষ করে পাথর ছোঁড়ার অভিযোগে গ্রেফতার করা হয় পিপলস ফ্রন্ট অব ত্রিপুরার (আইপিটিএফ) এক সমর্থককে। তারপরই তাকে নিয়ে আসা হয় থানায়। সিসিটিভিতে দেখা যাচ্ছে, প্রদ্যৎ দেববর্মন তাঁর কয়েকজন সহকারীকে নিয়ে থানায় আসেন। সেখানে তখন বেঞ্চে বসে আছে লাল শার্ট পরা ওই অভিযুক্ত। 

'ভুল করে' বিজেপিতে ভোট, ভোটদাতার আঙুল কেটে নিল বিএসপি সমর্থক

প্রদ্যৎ দেববর্মনকে থানায় দেখেই সে উঠে দাঁড়িয়ে হাত জোড় করে নমস্কার করতে উদ্যত হয়। সেই আচরণটিকে বিন্দুমাত্র পাত্তা না দিয়ে সজোরে তাঁর গালে থাপ্পড় মেরে বসেন ত্রিপুরার কংগ্রেস সভাপতি।ধস্তাধস্তি শুরু হয়ে যাওয়ায় দুজনকে জোর করে আলাদা করে দেন পুলিশকর্মীরা।    

প্রজ্ঞা দেববর্মন সাংবাদিকদের জানান, "খোয়াই জেলার একটি আদিবাসী অধ্যুষিত এলাকায় তুলাশিখর নামের একটি জায়গা থেকে বৈঠক সেরে আমরা ফিরছিলাম। সেইসময়ই ওই আইপিটিএফ সমর্থক আক্রমণ করে আমাদের গাড়িতে। সে শুধু একা নয়। তার সঙ্গে আরও কেউ কেউ ছিল বলেও মনে হয় আমার"।

আইপিটিএফ এই ঘটনার দায় নিতে অস্বীকার করেছে। অন্যদিকে, এই ঘটনার প্রতিবাদে সরব হয়েছে ত্রিপুরার বিজেপিও। বিজেপি নেতা তথা রাজ্যের আইনমন্ত্রী রতন লাল নাথ বলেন, "একবার ভাবুন, যে মানুষটা থানার মধ্যে ঢুকে একজনকে এভাবে মারধর করতে পারে, তাহলে তো সে যে কোনও জায়গায় যে কোনও মানুষকে মেরে ফেলতে পারে"!

প্রদ্যৎ দেববর্মনের এই আচরণ নিয়ে সরব হয়েছে অন্যান্য বিরোধী দলও।

.