This Article is From Feb 19, 2019

ভোটের মুখে বিজেপিতে যোগ দিলেন বিশ্বজিৎ এবং শঙ্কুদেব

বিজেপিতে যোগদান করলেন প্রবীণ অভিনেতা বিশ্বজিৎ চট্টোপাধ্যায় ।  তাঁর  সঙ্গেই পদ্ম শিবিরে  যোগ দেন তৃণমূলের প্রাক্তন ছাত্রনেতা শঙ্কুদেব পণ্ডা।

ভোটের মুখে  বিজেপিতে যোগ দিলেন বিশ্বজিৎ এবং শঙ্কুদেব

2014 সালের লোকসভা নির্বাচনেও  ভোটের ময়দানে দেখা  গিয়েছিল বিশ্বজিৎকে। 

হাইলাইটস

  • বিজেপিতে যোগদান করলেন প্রবীণ অভিনেতা বিশ্বজিৎ চট্টোপাধ্যায়
  • পদ্ম শিবিরে যোগ দেন তৃণমূলের প্রাক্তন ছাত্রনেতা শঙ্কুদেব পণ্ডা
  • মাস খানেক আগে বিজেপিতে যোগ দিয়েছিলেন অভিনেত্রী মৌসুমী চট্টোপাধ্যায়
নিউ দিল্লি / কলকাতা:

বিজেপিতে যোগদান করলেন প্রবীণ অভিনেতা বিশ্বজিৎ চট্টোপাধ্যায় ।  তাঁর  সঙ্গেই পদ্ম শিবিরে  যোগ দেন তৃণমূলের প্রাক্তন ছাত্রনেতা শঙ্কুদেব পণ্ডা। বিজেপির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কৈলাশা বিজয়বর্গীয়র উপস্থিতিতে দিল্লিতে এই যোগদান হয়। লোকসভা নির্বাচনের মুখে বিশ্বজিৎ দল পরিবর্তন করায় অনেকেই মনে করছেন ভোটে তাঁকে টিকিট দেবে বিজেপি।  সেই খবর এসে পৌঁছেছে দলীয় সূত্র থেকেও।   মাস খানেক  আগে  বিজেপিতে যোগ দিয়েছিলেন  অভিনেত্রী মৌসুমী চট্টোপাধ্যায়।  নাম লেখালেন বিশ্বজিৎও। 2014 সালের লোকসভা নির্বাচনেও  ভোটের ময়দানে দেখা  গিয়েছিল বিশ্বজিৎকে।  তৃণমূল কংগ্রেসের টিকিটে নয়াদিল্লি আসন থেকে নির্বাচনে তিনি।  কিন্তু মাত্র ৯০৯ টি ভোট পেয়ে সপ্তম  স্থানে শেষ করেন বিশ্বজিৎ। বিজেপিতে যোগ  দিয়ে  তিনি বলেন, ‘  আমি দেশের জন্য কাজ করতে চাই।  আমি একজন মানুষের উপর  আস্থা রাখি।  আমি দেখেছি তিনি কীভাবে কাজ করেন।  আমার কাছে অন্যদের থেকে অনেক এগিয়ে নরেন্দ্র মোদী।  ২০১৪  সালের নির্বাচনে ফল খারাপ হওয়া নিয়েও মন্তব্য করেন তিনি। তাঁর  কথায় তৃণমূল নামে  যে কোনও দল আছে সেটা  দিল্লির  কেউ জানত না । আমি  গলি গলি ঘুরে  তৃণমূলের প্রচার  করেছি। কিন্তু জিততে পারিনি। তার জন্য আমার কোনও কষ্ট নেই।

পুলওয়ামায় হামলার সময় নিয়ে প্রশ্ন তুললেন মমতা বন্দ্যোপাধ্যায়

অন্যদিকে একদা তৃণমূল ছাত্র নেতা এবং পরবর্তী সময় দলের সাধারণ সম্পাদক শঙ্কু বিজেপিতে যোগ দিয়েই আক্রমণ করেন বাংলার  শাসক দলের নেতা-নেত্রীদের।  কাশ্মীরে জঙ্গি হানা নিয়ে বলতে গিয়ে তিনি বলেন আমি শুনলাম কেউ ওই ঘটনার তদন্ত দাবি করেছেন।  যারা পাকিস্তানের হয়ে কাজ করে সেই সংস্থা আমি ত্যাগ করেছি।

একটা সময়  রাজনীতিতে  সক্রিয় হলেও পরে  তৃণমূলের সঙ্গে  তাঁর দূরত্বও  তৈরি হয়।  শুধু তাই নয় নারদ ফুটেজে তাঁকে দেখাও গিয়েছিল। এখন  দল  বদল  করে বিজেপিতে এলেন শঙ্কু। এই দু;জনের যোগদান  সম্পর্কে বলতে  গিয়ে পশ্চিমবঙ্গের বিজেপি  সভাপতি বলেছেন,  দুজনেই তৃণমূলের ছিলেন।  নির্বাচনের সময় রাজনৈতিক নেতারা ফুটবলারদের মতোই দলবদল করেন।  আমাদের দলের কেন্দ্রীয় নেতাদের মনে হচ্ছে ওঁদের দলে নেওয়া উচিত, তাই নিয়েছেন। আমার কাছে এলে আমি দলের রীতি নীতি অনুসারে ওদের কাজ করতে বলব।         

 

.