Read in English
This Article is From Feb 05, 2019

মমতাকে আক্রমণ করলেন যোগী, বললেন দুর্নীতিতে জড়িত আধিকারিককে বাঁচাতে চাইছেন মুখ্যমন্ত্রী

তিনি বলেন, বাংলার মাটি বলতে শিখিয়েছি গর্ব করে বলো আমি হিন্দু, জাতীয় সঙ্গীত দিয়েছে। শেষ পাঁচ বছরে দেশে যে কাজ  হয়েছে তা বাংলায়  হয়নি।

Advertisement
Kolkata

Highlights

  • বাংলার মাটি বলতে শিখিয়েছি গর্ব করে বলো আমি হিন্দুঃ যোগী
  • গত পাঁচ বছরে দেশে যে উন্নয়ন হয়েছে বাংলায় তা হয়নিঃ যোগী
  • কেন্দ্রের পাথানো টাকা তৃণমূলের গুন্ডারা লুঠ করে , দাবি মুখ্যমন্ত্রীর
পুরুলিয়া :

পুরুলিয়ার সভা থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র আক্রমণ করলেন,  উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী  যোগী আদিত্যনাথ । তিনি বলেন, বাংলার মাটি বলতে শিখিয়েছি গর্ব করে বলো আমি হিন্দু, জাতীয় সঙ্গীত দিয়েছে। শেষ পাঁচ বছরে দেশে যে কাজ  হয়েছে তা বাংলায়  হয়নি। কেন্দ্রীয় সরকার টাকা পাঠায় কিন্তু  তৃণমূলের গুন্ডারা  টাকা খেয়ে নেয়। রাজ্যের  গণতান্ত্রিক ব্যবস্থা  আক্রান্ত। এসবের বিরুদ্ধে  বিজেপি সাহসের সঙ্গে  লড়ছে। তাই দলের নেতা-কর্মীদের ধন্যবাদ। তিনি বলেন,  বাংলার মুখ্যমন্ত্রী  চিটফান্ডের দোষীকে  বাঁচাতে  চাইছেন। এতদিন বলছিলেন কমিশনারকজে জেরা করতে দেব না   এখন সুপ্রিম কোর্ট  রায় দেওয়ার  পর বলছেন সাহয্যের জন্য রাজি। 

তিনি বলেন, মমতা সরকার দুর্গাপুজো করতে দেয়নি। আমার রাজ্যে এ স্ব হয় না।  বিজেপি সরকার ক্ষমতায় এলে বাংলাতেও হবে না। বাংলার পঞ্চায়েত নির্বাচনে সন্ত্রাস হয়েছে। দেশের অন্য কোথাও হয় না। যোগী জানান তাঁর রাজ্যে পবঞ্চায়েত  নির্বাচনে তাঁরা বড় ব্যবধানে জিতেছেন। হারলেও কেউ সন্ত্রাসের অভিযোগ আনতে পারেনি।  বিজেপির সরকার থাকলে দাঙ্গা হয় না। তৃণমূলের আমলে হয়।  

 

Advertisement

তিনদিনের মাথায় ‘সত্যাগ্রহ' প্রত্যাহার করলেন মুখ্যমন্ত্রী

 প্রধান্মন্ত্রী সম্পর্কে  তিনি বলেন মোদীজির মতো নেতা ভারত বিজেপি দিয়েছি। ২০১৬ সালের ভোটের আগে  ট্রাম্প বলেছিলেন ভারতে যেভাবে মোদীর সরকার চলে সেভাবেই আমেরিমকার সরকার চলবে।  

Advertisement

প্রাথমিক ভাবে  উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর সভা ঘিরে প্রবল অনিশ্চয়তা দেখা দিয়েছিল। একটা সময় মনে হয় রবিবারের মতো এই সভাও বাতিল হয়ে যাবে কিন্তু তা হয়নি। রাজ্য প্রশাসন হেলিকপ্টার নামার অনুমতি না দেওয়ায় ঝাড়খণ্ড  হয়ে পুরুলিয়া  আসেন যোগী। রাস্তায় সংবাদ সংস্থা  এএনআইকে  দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন,  ব্রিটিশদের ভারত ছাড়া  করেছিল বাংলার সাধুরা, সেভাবেই বিজেপি তৃণমূলকে হারাবে। ২০১৯ সালে মোদীর নেতৃত্বে বিজেপির ফল ভাল হবে। আমি আশাবাদী আগামী দিনে এ রাজ্যে বিজেপির সরকার তৈরি হবে।

                                       

Advertisement