This Article is From May 19, 2019

ফারহান বললেন প্রজ্ঞাকে প্রত্যাখ্যান করুন, টুইটার বলল, ‘স্যার দেরি করে ফেলেছেন'

Lok Sabha Election: একাধিকবার তাঁর বক্তব্যকে ঘিরে বিতর্ক বড় আকার ধারণ করেছে সম্প্রতি নাথুরাম গডসে কে নিয়ে তিনি বিতর্কিত মন্তব্য করেন।

ফারহান বললেন প্রজ্ঞাকে প্রত্যাখ্যান করুন, টুইটার বলল, ‘স্যার দেরি করে ফেলেছেন'

Loksabha Election 2019: অভিনেতাকে  উত্তর দিয়ে এক টুইটার গ্রাহক লিখলেন, স্যার আপনি দেরি করে ফেলেছেন।

হাইলাইটস

  • সাধ্বী প্রজ্ঞা সিং ঠাকুরকে ভোট দিতে বারণ করলেন অভিনেতা ফারহান আখতার
  • মালেগাঁও বিস্ফোরণের অন্যতম অভিযুক্ত প্রজ্ঞা এবার বিজেপির প্রার্থী হয়েছেন
  • সম্প্রতি নাথুরাম গডসে কে নিয়ে তিনি বিতর্কিত মন্তব্য করেন
নিউ দিল্লি:

ভোপালের বিজেপি (BJP Candidate Of Bhopal Constituency) প্রার্থী সাধ্বী প্রজ্ঞা সিং ঠাকুরকে (Pragya Thakur) ভোট দিতে বারণ করলেন অভিনেতা ফারহান আখতার (Frahan Akhtar) । মালেগাঁও বিস্ফোরণের (Malegaon Blast) অন্যতম অভিযুক্ত প্রজ্ঞা এবার বিজেপির প্রার্থী হয়েছেন। একাধিকবার তাঁর বক্তব্যকে ঘিরে বিতর্ক বড় আকার ধারণ করেছে সম্প্রতি নাথুরাম গডসে কে নিয়ে তিনি বিতর্কিত মন্তব্য করেন। তিনি বলেন, ‘নাথুরাম গডসে একজন দেশপ্রেমিক।' দেশজুড়ে  নিন্দার ঝড় ওঠে। গান্ধীজির হত্যাকারী সম্পর্কে একজন প্রার্থী এ ধরনের মন্তব্য করেন কী করে তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। দলের অন্দরেও সমালোচনার মুখে পড়েন তিনি। মন্তব্যের কারণ ব্যাখ্যা করতে বলা হয় দলের তরফে। আগামী ১০ দিনের মধ্যে বিজেপি সভাপতি অমিত  শাহকে এ   ব্যাপারে তাঁর বক্তব্য জানাতে হবে প্রজ্ঞাকে। 

কন্টকাকীর্ণ নয়, মোদির কেদারনাথ ভ্রমণ লাল গালিচার পথে; বিধিভঙ্গের অভিযোগ

পাশাপাশি একটি টেলিভিশন চ্যানেলকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, প্রজ্ঞা বাপুকে  অপমান করেছেন। তাই তাঁকে তিনি কোনওদিন ক্ষমা করতে পারবেন না। এদিন সেই ধারায় বজায় রেখেই অভিনেতা বললেন ভোপালের ভোটারদের বলছি প্রজ্ঞাকে প্রত্যাখ্যান করুন। একথা  বললেই ট্রোল্ড হলেন তিনি।      

যত কাণ্ড কেদারনাথে! পিছনে বালিশ, পাশে হুক নিয়ে ধ্যান করছেন প্রধানমন্ত্রী

 অভিনেতাকে  উত্তর দিয়ে  এক টুইটার গ্রাহক লিখলেন, স্যার আপনি দেরি করে ফেলেছেন। ভোপালের ভোট ১২ মে হয়ে গিয়েছে। তবে আপনি পাঞ্জাবের ভোটারদের অনুরোধ করতে পারেন যাতে তাঁরা শিখ বিরোধী দাঙ্গা সঙ্গে জড়িতদের ভোট না দেন। আর একজন লিখলেন আপনার নেট সংযোগ বদলানোর সময় এসে গিয়েছে। একটা টুইট পাবলিশ হতে ১০ দিন সময় লেগে যাচ্ছে। এর আগে টুইটারে অভিনেতা লেখেন প্রজ্ঞাকে প্রত্যাখ্যান করুন। গডসেকে প্রত্যাখ্যান করুন। মনে রাখবেন গান্ধীজী ঘৃণা এবং ভালোবাসার মধ্যে ভালোবাসাকেই বেছে নিয়েছিলেন।

.