This Article is From Feb 02, 2019

গণতন্ত্রকে শোকতন্ত্রে পরিণত করেছে তৃণমূল, রাজ্যে এসে শাসক দলকে কড়া আক্রমণ করলেন রাজনাথ

বাংলাদেশের সঙ্গে অসম ও বাংলার সীমান্ত সম্পূর্ণ সিল করে  দেওয়া হবে বলে জানালেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং।

গণতন্ত্রকে শোকতন্ত্রে পরিণত করেছে তৃণমূল, রাজ্যে এসে শাসক দলকে কড়া আক্রমণ করলেন রাজনাথ

তৃণমূল  রাজ্য গণতন্ত্রে শোকতন্ত্রে পরিণত করেছেঃরাজনাথ ( ফাইল ছবি)

হাইলাইটস

  • সীমান্ত সম্পূর্ণ সিল করে দেওয়া হবে বলে জানালেন রাজনাথ সিং
  • তিনি বলেন তৃণমূল সোনার বাংলাকে কাঙাল বানিয়েছে
  • বিজেপি ঝড় চলছে, ২০২১ সালে বিজেপি সরকার তৈরি হবেঃ রাজনাথ
কলকাতা:

বাংলাদেশের সঙ্গে অসম ও বাংলার সীমান্ত সম্পূর্ণ সিল করে দেওয়া হবে বলে জানালেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। আলিপুরদুয়ারের ফালাকাটার সভা থেকে শনিবার এই ঘোষণা করে তৃণমূলকে কড়া ভাষায় আক্রমণ করেন তিনি। এদিন কোচবিহারের মাথাভাঙাতেও সভা করেন তিনি। দুটি সভা থেকেই তিনি বলেন, চেষ্টা করলেই অনুপ্রবেশকারীদের আটকানো যায়। আর তার জন্য সীমান্ত সীল করে দিতে  চাইছি। আর তার জন্য কাঁটা তারের বেড়া দেওয়ার পরিকল্পনা নেওয়া হয়েছে। কিন্তু রাজ্য আমাদের জমি দিচ্ছে না। আমরা ফেনসিংয়ের জন্য জমি পাচ্ছি। কিন্তু আমরা  প্রযুক্তিকে কাজে লাগিয়ে কাঁটা তারের বেড়া দেব। এটা করলে গরু পাচার থেকে  শুরু করে কালো টাকার কারবার বন্ধ করে  হয়ে যাবে।

 তিনি বলেন তৃণমূল  সোনার বাংলাকে কাঙাল বানিয়েছে। গণতন্ত্রকে শোকতন্ত্রে পরিণত করেছে তৃণমূল। কিন্তু আমি বলতে চাই যারা  বিজেপির নেতা কর্মী দের আক্রমণ করেছেন তাঁদের আমরা ছাড়ব না। বাংলায় বিজেপি ঝড় চলছে। ২০২১ সালে বিজেপি সরকার তৈরি হবে। কাস্তে হাতুড়িও থাকবে না, পাঞ্জাও থাকবে না, তৃণও থাকবে না মূলও থাকবে না, বাংলায় শুরু পদ্ম ফুটবে।

তিনি বলেন, দারিদ্র দূর করতে সরকার ব্যর্থ। স্মার্ট সিটি আয়ুষ্মান ভারত প্রকল্প সরকার নেয়নি। ক্ষমতায় আসার আগে  মমতাদি বলেছিলেন বন্ধ কারখানা  খুলে দেবেন। কারখানা খোলেনি। কাজ না থাকলে  রোজগার কোথা থেকে  আসবে। দেশ গঠন রাজনীতির উদ্দেশ।

এর পাশাপাশি তৃণমূলের বিরুদ্ধে তোষণের রাজনীতি করার অভিযোগ তুলে রাজনাথ বলেন, একটা বইতে রামধনু ছিল সেটা  রঙ ধনু করে দেওয়া  হয়েছে । এ থেকে বোঝা যায় তোষণের রাজনীতি শেষ  পর্যায়ে পৌঁছে গিয়েছে। নারীদের উপর অত্যাচার হচ্ছে। রাজ্যে শিল্প আসছে না।  এক সময় বলা হত  আজ বাংলা  যা ভাবে  কাল  সেটা  গোটা দেশ ভাবে। এখন আর তা  হয় না। এখন দ্রুত গতিতে রাজ্য পিছিয়ে  যাচ্ছে। এ রাজ্যের মানুষদের মনে হচ্ছে তৃণমূলকে ক্ষমতায় এনে তাঁরা প্রতারিত হয়েছে। তৃণমূল ক্ষমতায় আসার আগে মা- মাটি মানুষের কথা  বলেছিল কিন্তু আজ আর কেউ সুরক্ষিত নয়।

.