This Article is From Apr 29, 2019

রাজ্যের সব বুথে কেন্দ্রীয় বাহিনীর দাবি, কমিশনের দ্বারস্থ বিজেপি

Loksabha Election 4 th Phase: কমিশনের সঙ্গে সাক্ষাৎ এর পাশাপাশি নিজেদের দাবির পক্ষে একটি স্মারকলিপিও দেন বিজেপি(BJP)নেতারা।

রাজ্যের সব বুথে কেন্দ্রীয় বাহিনীর দাবি, কমিশনের দ্বারস্থ বিজেপি
নিউ দিল্লি:

চতুর্থ দফার ভোটে রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে অশান্তির খবর এসেছে। আসানসোলে বিজেপি(BJP)প্রার্থী তথা গতবারের সাংসদ বাবুল সুপ্রিয়র গাড়ি ভাঙচুরকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে। যদিও সেখানে যথাযথ পদক্ষেপ করা হয়েছে বলে জানিয়েছে নির্বাচন কমিশন(Election Commission)।  তারমধ্যেই তৃণমূলের বিরুদ্ধে রাজ্যে “গণতন্ত্র হাইজ্যাক” করার অভিযোগ তুলে কমিশনের দ্বারস্থ হল বিজেপি(BJP)। পাশাপাশি সমস্ত বুথে কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করার জন্য কমিশনের(Election Commission)কাছে আরও একবার দাবি করল বিজেপি। বিজেপির প্রতিনিধি দলে ছিলেন কেন্দ্রীয়মন্ত্রী মুক্তার আবাবাস নাকভি, বিজয় গোয়েল, দলের মিডিয়া ইনচার্জ অনিল বালুনি। কমিশনের সঙ্গে সাক্ষাৎ এর পাশাপাশি নিজেদের দাবির পক্ষে একটি স্মারকলিপিও দেন বিজেপি(BJP) নেতারা।

হাইকোর্টে স্বস্তি পেলেন না অনুব্রত, থাকতে হবে কমিশনের নজরবন্দি হয়েই

নাকভি বলেন, “রাজ্যের গণতন্ত্র হাইজ্যাক করে সন্ত্রাস তৈরি করছে শাসক দল তৃণমূল কংগ্রেস। স্থানীয় প্রশাসনকে ব্যবহার করছে তারা। আমরা সমস্ত ভোটকেন্দ্রে কেন্দ্রীয়বাহিনী মোতায়েন করার দাবি জানাচ্ছি”।

বিজেপি সভাপতি অমিত শাহ এবং নরেন্দ্র মোদীর বিরুদ্ধে “ভিত্তিহীন অভিযোগ” তোলা সত্ত্বেও কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর বিরুদ্ধে নির্বাচন কমিশন কোনও ব্যবস্থা নিচ্ছে না বলে দাবি করে উদ্বেগ প্রকাশ করেন গেরুয়া শিবিরের নেতারা।

বেড টি পেতে দেরি, আসানসোলে কী হয়েছে জানতেই পারলেন না মুনমুন

সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় রাহুল গান্ধীর বিরুদ্ধে অমিত শাহ এবং নরেন্দ্র মোদী সম্পর্কে অবমাননাকর মন্তব্য করছেন বলেও অভিযোগ করেন নাকভি। মধ্যপ্রদেশের সরকারি আধিকারিকদের বিরুদ্ধে কংগ্রেসের এজেন্ট হিসাবে কাজ করার অভিযোগ তুলে তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানান তিনি।

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল এবং আম আদমি পার্টির লোকসভার প্রার্থী অতিশি মারলেনার বিরুদ্ধে প্ররোচণামূলক ধর্মীয় মন্তব্য করে ভোট চাওয়ার অভিযোগ তুললেন মুক্তার আব্বাস নাকভি।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.