This Article is From Apr 16, 2019

মোদীজি বুথে ক্যামেরা বসিয়েছেন,কংগ্রেসকে ভোট দিলেই জেনে যাবেন:বিজেপি নেতা

Loksabha Elections 2019: এর আগে উত্তরপ্রদেশে সুলতানপুরে নির্বাচনী জনসভায় বক্তব্য পেশ করতে গিয়ে বিতর্কে জড়িয়ে ছিলেন  কেন্দ্রীয় মন্ত্রী মানেকা গান্ধী।

মোদীজি বুথে ক্যামেরা বসিয়েছেন,কংগ্রেসকে ভোট দিলেই জেনে যাবেন:বিজেপি নেতা

জনসভায় বক্তব্য পেশ করতে গিয়ে বিতর্কে জড়িয়ে ছিলেন  কেন্দ্রীয় মন্ত্রী

হাইলাইটস

  • প্রচার করতে গিয়ে বিতর্ক বাঁধালেন গুজরাটের বিজেপি বিধায়ক রমেশ কাতরা
  • রমেশ বলেন আপনারা ইভিএমে বিজেপি প্রার্থী ছবি দেখবেন
  • এমন মন্তব্যে রাজনৈতিক মহলে চাঞ্চল্য ছড়িয়েছে
নিউ দিল্লি:

দলীয় প্রার্থীদের হয়ে প্রচার করতে গিয়ে বিতর্ক বাঁধালেন গুজরাটের বিজেপি বিধায়ক রমেশ কাতরা।  তিনি বলেন, বুথে মোদিজি (PM Modi) সিসিটিভি ক্যামেরা বসিয়েছেন। কে কংগ্রেসকে ভোট দিচ্ছে তা সহজেই জানা যাবে। দাহোদ কেন্দ্রের বিজেপি প্রার্থী যশোবন্ত শাহ-র  হয়ে প্রচার করতে গিয়ে রমেশ বলেন, "আপনারা ইভিএমে বিজেপি প্রার্থীর ছবি দেখবেন। আর বোতাম টিপবেন। ভুল হওয়ার কোনও জায়গা নেই। মনে রাখবেন মোদি সাহেব বুথে  সিসিটিভি বসিয়েছেন।  তা থেকেই দেখা যাবে কে কংগ্রেসকে ভোট দিচ্ছে আর কে বিজেপিকে ভোট দিচ্ছে।  আপনাদের বুথ থেকে কম ভোট পড়লেই মোদিজি বুঝতে পেরে যাবেন কার ভোট কোথায় গিয়েছে।  আর কম ভোট পড়লে চাকরি পাবেন না"।

‘হয় ৭৫ লাখ টাকা দিন নয়ত কিডনি বিক্রি করতে দিন,' কমিশনের দ্বারস্থ হয়ে দাবি নির্দল প্রার্থীর

এমন মন্তব্যে রাজনৈতিক মহলে চাঞ্চল্য ছড়িয়েছে।  রাষ্ট্রীয় জনতা দলের তরফে  টুইট করে বলা হয়েছে এ ধরনের হুমকিকে সহজ ভাবে নেওয়ার কোন যুক্তি নেই। বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালু প্রসাদ যাদবের টুইটার হ্যান্ডেল থেকে লেখা হয়েছে অসহায় নাগরিকদের এভাবে বিজেপিকে ভোট দিতে  প্রভাবিত করা হচ্ছে।  এ ধরনের প্রভাব পড়ে।  

ঘড়িতে রাত তিনটে, ইস্তফাপত্র হাতে যোগীর বাড়ি গেলেন উত্তরপ্রদেশের মন্ত্রী

এর আগে উত্তরপ্রদেশে সুলতানপুরে নির্বাচনী জনসভায় বক্তব্য পেশ করতে গিয়ে বিতর্কে জড়িয়ে ছিলেন  কেন্দ্রীয় মন্ত্রী মানেকা গান্ধী। মুসলমান সম্প্রদায়ের ভোটারদের উদ্দেশ করে তিনি বলেন তাঁকে ভোট না দিলে  তিনি হয়ত তাঁদের অনুরোধ  রাখতে  পারবেন না। তাঁর কথায় , "আমি ইতিমধ্যেই নির্বাচনে জিতে গিয়েছি এখন আপনারা কী  করবেন সেটা আপনাদের ব্যাপার"। মন্ত্রীর মিনিট  তিনেকের ভাষণ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল  হয়েছে। তিনি বলেছেন, ‘ আমি জিততে  চলেছি এটা  গুরুত্বপূর্ণ। মানুষের ভালবাসা আর আশীর্বাদেই আমি জিতছি। কিন্তু যদি আমায় মুসলিমদের সমর্থন ছাড়া জিততে হয় তাহলে আমার খারাপ লাগবে। তখন মুসলমান ধর্মের কোনও মানুষ আমার কাছে এলে আমার মনে হবে কাজ করে কী হবে? আমরা তো মহাত্মা গান্ধীর সন্তান নই। আপনারা ভোট না দিলে আমার জেতা আটকাবে না। আপনাদের ভোট না পেলেও আমরা জিতব"।

.