This Article is From Apr 02, 2019

প্রচারে চাই প্রিয়াঙ্কা গান্ধীকে, হাইকম্যান্ডের কাছে আর্জি প্রদেশ কংগ্রেসের

Loksabha Elections 2019: গত ২৩ মার্চ মালদা জেলা থেকে পশ্চিমবঙ্গে নিজের দলের জন্য নির্বাচনী প্রচার শুরু করেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী।

প্রচারে চাই প্রিয়াঙ্কা গান্ধীকে, হাইকম্যান্ডের কাছে আর্জি প্রদেশ কংগ্রেসের

প্রচারে প্রিয়াঙ্কাকে চাইছে প্রদেশ কংগ্রেস। (ফাইল চিত্র)

কলকাতা:

মঙ্গলবার প্রদেশ কংগ্রেসের (Bengal Congress) পক্ষ থেকে জানানো হল যে, তারা চায়, জাতীয় কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী বঢরা (Priyanka Gandhi Vadra) আসন্ন লোকসভা নির্বাচনের (Lok Sabha election 2019) কথা মাথায় রেখেই এই রাজ্যে একবার নির্বাচনী প্রচারে আসুন। সংবাদসংস্থা পিটিআইকে প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র বলেন, “পশ্চিমবঙ্গে কোন কোন তারকা প্রচারক আসবেন, তার একটি তালিকা করেছি আমরা। সেখানে প্রিয়াঙ্কা গান্ধীর নামটি রয়েছে। রাজ্যের নির্বাচনী প্রচারের জন্য যাতে তাঁকে পাঠানো হয়, তার জন্য আমরা দলের হাইকম্যান্ডের কাছে আবেদন জানিয়ে ফেলেছি ইতিমধ্যেই। প্রিয়াঙ্কা গান্ধী ছাড়াও কংগ্রেসের এই তারকা প্রচারকদের তালিকায় রয়েছে ইউপিএ চেয়ারপার্সন সোনিয়া গান্ধী এবং কংগ্রেসের জাতীয় সভাপতি রাহুল গান্ধীর নামও।

রাহুল গান্ধী নিয়ে মন্তব্যের জের, প্রকাশ কারাতকে তুমুল আক্রমণ প্রদেশ কংগ্রেসের

প্রসঙ্গত, গত ২৩ মার্চ মালদা জেলা থেকে পশ্চিমবঙ্গে নিজের দলের জন্য নির্বাচনী প্রচার শুরু করেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী।

সিপিএমের সঙ্গে এই রাজ্যে আসন সমঝোতা শেষমেশ না হওয়ায় কংগ্রেস পশ্চিমবঙ্গ থেকে একা লড়াই করবে বলে সিদ্ধান্ত নিয়েছে। ১১ এপ্রিল থেকে নির্বাচন শুরু এই রাজ্যে।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.