This Article is From Mar 29, 2019

বিজেপি শেষ, ক্ষমতায় আসছে মমতার নেতৃত্বাধীন ধর্মনিরপেক্ষ সরকার: অভিষেক

Loksabha Elections 2019: একটি জনসভা করতে গিয়ে তিনি বলেন, দেশের বিজেপি বিরোধী ফ্রন্টের প্রধান মুখ হলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

Advertisement
অল ইন্ডিয়া

মোদী সরকারকে তুমুল আক্রমণ অভিষেকের। (ছবি প্রতীকী)

পুরুলিয়া:

তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় শুক্রবার বললেন, নরেন্দ্র মোদীর সরকারকে কেন্দ্র থেকে সরিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে নতুন ধর্মনিরপেক্ষ সরকার গঠনের সময় এসে গিয়েছে। তৃণমূল কংগ্রেসের অঘোষিত ‘নম্বর টু' আরও অভিযোগ করেন, জাতি ও ধর্মের ভিত্তিতে সমাজে বিভেদ সৃষ্টি করে বিদ্বেষ ছড়ানো ছাড়া গত পাঁচ বছরে নরেন্দ্র মোদীর নেতৃত্বাধীন এনডিএ সরকার কিস্যু করেনি। “বিজেপি সরকারের সময় শেষ। এবার আর ওরা ক্ষমতায় আসবে না। আমাদের এবার মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে কেন্দ্রে একটি ধর্মনিরপেক্ষ সরকার গঠনের দিকে লক্ষ্য রেখে এগিয়ে যেতে হবে। বিজেপি গোটা দেশজুড়ে যে ত্রাসের সৃষ্টি করেছে, তার থেকে মুক্ত করতেই হবে ভারতকে”, বলেন অভিষেক।

পুরুলিয়ায় একটি জনসভা করতে গিয়ে তিনি বলেন, দেশের বিজেপি বিরোধী ফ্রন্টের প্রধান মুখ হলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

প্রসঙ্গত, এই বছরের লোকসভা নির্বাচনে রাজ্যের ৪২'টি আসনের মধ্যে ৪২'টিতেই জেতার লক্ষ্য নিয়ে নামছে তৃণমূল কংগ্রেস। ২০১৪ সালে ৩৪'টি লোকসভা আসন থেকে জিতেছিল তৃণমূল।

Advertisement

ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, “অখণ্ড ভারত গড়ার লক্ষ্য নিয়ে আমরা লড়াই করব এই লোকসভা ভোটে। বিজেপি যাকে ধ্ভংস করার চেষ্টা চালাচ্ছে”।  



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
Advertisement