This Article is From Mar 31, 2019

নাচে, গানে রবিবার জমজমাট হয়ে রইল ভোটের প্রচার

Loksabha Elections 2019: ১১ এপ্রিল ও ১৮ এপ্রিলের প্রথম দু’দফায় পাঁচটি আসনে ভোট নিয়ে প্রস্তুতি তুঙ্গে সব দলের প্রার্থীদেরই।

নাচে, গানে রবিবার জমজমাট হয়ে রইল ভোটের প্রচার

মুনমুন সেন রবিবার তাঁর কেন্দ্রের বহু আদিবাসী মহিলার সঙ্গে নাচলেন। (ছবি প্রতীকী)

কলকাতা:

নির্বাচনের সময়টিই সম্ভবত একমাত্র সময়, যখন ভোটারদের সুর ও তালের সঙ্গে তাল মিলিয়ে নাচেন রাজনীতিবিদরা। আসন্ন লোকসভা নির্বাচনের (Lok Sabha election 2019) প্রচারপর্বে রবিবার এই রাজ্যের বিভিন্ন প্রান্তে এমন বেশ কিছু দৃশ্য দেখা গেল। আসানসোল লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মুনমুন সেন রবিবার তাঁর কেন্দ্রের বহু আদিবাসী মহিলার সঙ্গে নাচলেন। গতবারই বাঁকুড়া লোকসভা কেন্দ্র থেকে জিতে প্রথমবার সাংসদ হন মুনমুন সেন। এই বছর তিনি দাঁড়িয়েছেন আসানসোলে। বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়'র সঙ্গে তাঁর মূল লড়াই। যে বাবুল আগের লোকসভা ভোটে এই আসন থেকে জিতেই নরেন্দ্র মোদী সরকারের রাষ্ট্রমন্ত্রী হন।

অন্ধ্রপ্রদেশে নাইডুর হয়ে প্রচার করবেন মমতা বন্দ্যোপাধ্যায়, জুড়বেন কেজরিওয়ালও

শুধু মুনমুন সেনই নয়। ধামসা মাদল কাঁধে ঝুলিয়ে নাচতে দেখা গেল বাঁকুড়া লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী তথা রাজ্যের মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়কেও। সংবাদসংস্থা পিটিআইকে এই বর্ষীয়ান রাজনীতিবিদ জানান, আমরা তো বহু অঞ্চলে যাই। বহু মানুষের সঙ্গে দেখা করি। আদিবাসী পুরুষ ও মহিলাদের সঙ্গেও দেখা করলাম। সমাজের সমস্ত শ্রেণির মানুষই আমাদের ভোটার। আমরা সকলের কাছেই যাই। সেই মানুষ যকণ কোনও আনন্দের অনুষ্ঠানে আমাকে যোগ দিতে বলেন, আমি সেই আবেদন ফেরাতে পারি না।

মাওবাদী অঞ্চলে ৩৫ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী মোতায়েনের আবেদন খারিজ কেন্দ্রের

আর মাত্র ১০ দিন বাকি লোকসভা নির্বাচন শুরু হতে। ১১ এপ্রিল ও ১৮ এপ্রিলের প্রথম দু'দফায় পাঁচটি আসনে ভোট নিয়ে প্রস্তুতি তুঙ্গে সব দলের প্রার্থীদেরই। বিজেপি সভাপতি দিলীপ ঘোষ তাঁর কেন্দ্র মেদিনীপুরে পদযাত্রা করলেন রবিবার। পদযাত্রা, মানুষের সঙ্গে সংযোগরক্ষা, বিনোদন- সব মিলিয়ে ভোটের রবিবার কেটে গেল জমজমাটভাবে।   



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.