This Article is From Mar 12, 2019

কেজরিওয়ালের ধর্না মঞ্চ থেকে লোকসভা নির্বাচনে রাজ্যে একা লড়ার বার্তা দিলেন মমতা

বাংলায় তৃণমূল শক্তি বেশি। আমরাই লড়ব। সমঝোতা হলেও ভোট আসবে না। আমরা এ সবে অভ্যস্ত।  দিল্লির ধর্না মঞ্চ  থেকে  বুধবার এই  বার্তাই দিলেন তৃণমূল সুপ্রিমো ।

কেজরিওয়ালের ধর্না মঞ্চ থেকে  লোকসভা নির্বাচনে রাজ্যে একা  লড়ার বার্তা  দিলেন মমতা

হাইলাইটস

  • কংগ্রেস এবং সিপিএমের সঙ্গে আমাদের লড়াই রাজ্য স্তরেঃ মমতা
  • এখন ডেমক্রেসি নমোক্রেসি আর মোদীক্রেসিতে পরিণত হয়েছেঃ মমতা
  • কুড়ি দিন পেরিয়ে গেলে আর কাউকে ভয় দেখাতে পরবে না বিজেপিঃ মমতা
নিউ দিল্লি:

বাংলায় তৃণমূল শক্তি বেশি। আমরাই লড়ব। সমঝোতা হলেও ভোট আসবে না। আমরা এ সবে অভ্যস্ত।  দিল্লির ধর্না মঞ্চ  থেকে  বুধবার এই  বার্তাই দিলেন তৃণমূল সুপ্রিমো । তিনি বলেন, কংগ্রেস  এবং সিপিএমের সঙ্গে  আমাদের লড়াই রাজ্য স্তরে।   কেন্দ্রে আমাদের লড়াই মোদির বিরুদ্ধে। সেই লড়াই আমরা করব। বিজেপির পাশাপাশি সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, বিজেপি সভাপতি অমিত শাহকে  আক্রমণ করেন মমতা। বলেন দেশে এখন দুই গব্বর আছে। তারাই দেশ চালাচ্ছে। সবাইকে  ভয়  দেখাচ্ছে। ওদের ভয়  দেখানোর মেয়াদ আর ২০ দিন। তারপর ভোট ঘোষণা  হয়ে  যাবে। তখন   প্রশাসন নির্বাচন কমিশনের হাতে থাকবে। এখন ডেমক্রেসি নমোক্রেসি  আর মোদীক্রেসিতে  পরিণত হয়েছে। আমি সংসদে  গিয়ে দেখলাম প্রয়াত প্রধানমন্ত্রী অটলবিহারী বাজপেয়ীর বড়  ছবি লাগানো হয়েছে। এটা দেখে  ভাল লাগল। অটল মোদীর মতো মানুষ ছিলেন না। আমি ছবি দেখে  বলে  এলাম কিছুটা জায়গা রেখে  দিন, মোদীর ছবিও লাগাতে হবে।

“আমরা মনে রাখব”, সনিয়া গান্ধীকে বললেন মমতা বন্দ্যোপাধ্যায়

এরপরই আঞ্চলিক দলের শক্তি নিয়ে বলতে  শুরু করেন মমতা। তিনি বলেন, বাংলায় আমাদের শক্তি বেশি আমরাই লড়বো। দিল্লিতে আপের শক্তি বেশি হলে ওরা  লড়বে, অন্ধ্রপ্রদেশে  চন্দ্রবাবুর শক্তি বেশি হলে ওঁর দল লড়বে। বাংলায় তৃণমূল শক্তি বেশি।  আমরাই লড়ব। সমঝোতা হলেও ভোট আসবে না। আমরা এ সবে অভ্যস্ত। ৪২টি  আসনের মধ্যে  সবকটাতেই আমরা জিতব ।  

সিবিআইয়ের ‘অপব্যবহার' নিয়ে মমতা  বলেন,  বিরোধিতা করলেই সিবিআই পাঠায়। আমি বলেছি কখন আসবেন বলুন, খাবার তৈরি করে রেখে দেব। কলকাতার নগরপালকে জিজ্ঞাবাদ করতে  তাঁর সরকারি  বাস ভবনে  যায়  সিবিআই। প্রতিবাদে  ধর্নায় বসে মমতা। সে সময় তাঁর সঙ্গে থাকা পুলিশ  আধিকারিকদের বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ এনেছে কেন্দ্র। তাঁদের পদক কেড়ে নেওয়ার কথাওই ভাবছে স্বরাষ্ট্র মন্ত্রক। এই প্রসঙ্গ  তুলে মমতা  বলেন, তাঁদের অনেক পদক  তিনি দেবেন।  

                 

 

.