This Article is From Feb 12, 2019

আপ-এর সমাবেশে বক্তব্য পেশ করার পর সংসদ ভবনেও যাবেন মমতা

যন্তরমন্তরে বিরোধীদের মেগা সমাবেশে উপস্থিত থাকতে মঙ্গলবার রাতেই দিল্লিতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার সংসদেও যাওয়ার কথা রয়েছে তাঁর।

আপ-এর সমাবেশে বক্তব্য পেশ করার পর সংসদ ভবনেও যাবেন মমতা
নিউ দিল্লি:

যন্তরমন্তরে বিরোধীদের মেগা সমাবেশে উপস্থিত থাকতে মঙ্গলবার রাতেই দিল্লিতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার সংসদেও যাওয়ার কথা রয়েছে তাঁর। এছাড়া, দিল্লির একটি সরকারি অনুষ্ঠানেও তিনি উপস্থিত থাকবেন বলে দলীয় সূত্রে জানা গিয়েছে। বুধবার যন্তরমন্তরে আপ-এর ‘তানাসাহি হটাও, দেশ বাঁচাও' (একনায়কতন্ত্র হঠাও, দেশ বাঁচাও) সভামঞ্চ থেকে বক্তব্য পেশ করবেন মমতা। তারপরই সংসদদ ভবনে তৃণমূল কংগ্রেসের অফিসে যাবেন তিনি। এছাড়া, সংসদে গিয়ে তিনি অন্যান্য রাজনৈতিক দলের সাংসদ ও বিধায়কদের সঙ্গেও দেখা করবেন বলে জানা গিয়েছে তৃণমূল সূত্রে। তৃণমূলের এক নেতা জানান, আগামী বৃহস্পতিবার পর্যন্ত দিল্লিতে থাকার কথা মমতা বন্দ্যোপাধ্যায়ের।

অসমে বাঙালি খুন! নিরাপত্তার দাবিতে লোকসভায় সরব তৃণমূল ও কংগ্রেস

তিনি বলেন, “যেরকমভাবে সূচীটা সাজানো হয়েছে, তা থেকে জানা যাচ্ছে, ১২ ফেব্রুয়ারি দিল্লির উদ্দেশে রওনা হবেন মমতা বন্দ্যোপাধ্যায়। ১৩ ফেব্রুয়ারি আপ যে বিরোধীদের মেগা সমাবেশের আয়োজন করেছে, সেখানে উপস্থিত থেকে বক্তব্য পেশ করবেন তিনি। তাছাড়া, বিরোধী দলের একাধিক নেতার সঙ্গেও দেখা করার কথা রয়েছে তাঁর”।

প্রধানমন্ত্রী অনিল আম্বানির মধ্যস্থতাকারীর ভুমিকা পালন করছেনঃ রাহুল

এই মুহূর্তে বিরোধী জোটের অন্যতম প্রধান মুখ থেকে প্রধান মুখ হয়ে ওঠার দিকে ক্রমশ এগিয়ে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। গত ১৯ জানুয়ারি ব্রিগেডের মহাসমাবেশ থেকে তাঁর দেওয়া ‘বিজেপি হঠাও' ধ্বনি পৌঁছে গিয়েছে এবং সাড়া পেয়েছে দেশের প্রায় সমস্ত বিজেপি-বিরোধী রাজনৈতিক দলের কাছ থেকেই।  

.