Read in English
This Article is From Mar 04, 2019

“সাধারণ বুদ্ধি ব্যবহার করুন: রাফাল নিয়ে কংগ্রেসের প্রত্যুত্তরে বললেন প্রধানমন্ত্রী

গুজরাটের জামনগরের একটি সভায় প্রধানমন্ত্রী মোদী বলেন, “দয়া করে সাধারণ বুদ্ধি প্রয়োগ করুন, আমি যা বলতে চেয়েছি তা হল, বিমান হানার সময়ে আমাদের হাতে যদি রাফাল থাকত, আমাদের কোনও যুদ্ধবিমানই গুলি করে নামানো যেত না, তাদেরও কোনও বিমান রক্ষা পেত না”।

Advertisement
অল ইন্ডিয়া

গুজরাটে কংগ্রেসকে একহাত নিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

নিউ দিল্লি:

রাফাল এবং বালাকোটে বিমান হানা নিয়ে কংগ্রেসের মন্তব্যের জবাব দিলেন নরেন্দ্র মোদী।বিমান হানার সময় “রাফাল যুদ্ধবিমানের অভাব বুঝতে পারছ দেশ”, এবং “এর জন্য দায়ী স্বার্থনীতি”...প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর এই বক্তব্যের পরেই বাকযুদ্ধে জড়িয়ে পড়ে কংগ্রেস-বিজেপি।

গুজরাটের জামনগরের জনসভায় প্রধানমন্ত্রী মোদী বলেন, “দয়া করে সাধারণ বুদ্ধি প্রয়োগ করুন, আমি যা বলতে চেয়েছি তা হল, বিমান হানার সময়ে আমাদের হাতে যদি রাফাল থাকত, আমাদের কোনও যুদ্ধবিমানই গুলি করে নামানো যেত না, তাদেরও কোনও বিমান রক্ষা পেত না”।

“আপনি আবার মিথ্যা বললেন”, প্রধানমন্ত্রী মোদীকে বললেন রাহুল গান্ধী

Advertisement

তিনি আরও বলেন, “যদি সময়ে রাফাল পাওয়া যেত, তাহলে অন্যরকম হত।কিন্তু তারা বলছে, মোদী আমাদের বায়ুসেনার বিমান হানা নিয়ে প্রশ্ন তুলছে”।

প্রধানমন্ত্রী মোদী কংগ্রেসের দিকে ইঙ্গিত করে বলেন, রাফাল নিয়ে তাদের তরজার জন্যই ফ্রান্সের থেকে ৩৬ টি যুদ্ধবিমান পেতে দেরী হচ্ছে।

  .  

নিজের অফিসিয়াল ট্যুইটার হ্যান্ডেলে ইন্ডিয়া টুডে এনক্লেভের একটি ভিডিও পোস্ট করেন প্রধানমন্ত্রী মোদী। তাতে তিনি একথা বলেন।এরপরেই রাহুল গান্ধী ট্যুইট করেন, “মাননীয় প্রধানমন্ত্রী আপনার কি আদৌ লজ্জা নেই? আপনি ৩০,০০০ হাজার কোটি টাকা চুরি করে আপনার বন্ধু অনিল আম্বানিকে দিয়েছেন।রাফাল যুদ্ধবিমান পেতে দেরী হওয়ার জন্য একমাত্র আপনিই দায়ী।আপনার জন্যই, অভিনন্দন বর্তমানের মতো ভারতীয় বায়ুসেনার পাইলটরা মেয়াদ ফুরিয়ে যাওয়া যুদ্ধবিমানে তাঁদের জীবনের ঝুঁকি নিয়ে উড়ছেন”।

Advertisement
Advertisement