This Article is From Feb 11, 2019

প্রিয়াঙ্কার মধ্যে ইন্দিরার ছায়া দেখছেন কংগ্রেস কর্মীরা, পোস্টার নিয়ে উচ্ছ্বাস কর্মীদের

প্রিয়াঙ্কা গান্ধী বঢ়রা, রাহুল গান্ধী এবং জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার ট্রাকের সঙ্গে সঙ্গে ছুটতে থাকেন শতাধিক কংগ্রেস কর্মী।পোস্টারে সাজানো একটি ট্রাকে তিন নেতা ছাড়াও ছিল অন্যান্য কংগ্রেস নেতৃত্ব।

ইন্দিরা গান্ধীর সঙ্গে মিল রয়েছে প্রিয়াঙ্কা গান্ধী বঢ়রার

হাইলাইটস

  • উত্তরপ্রদেশে রোড শো করে প্রচার শুরু করলেন প্রিয়াঙ্কা গান্ধী বঢ়রা
  • অনেক পোস্টারেই ছিল তাঁর এবং ইন্দিরা গান্ধীর ছবি
  • একটি পোস্টারে লেখা, “তাঁর মধ্যে আমরা ইন্দিরা গান্ধীকে দেখতে পাচ্ছি”
লখনউ:

বিজেপির শক্তঘাঁটি লখনউ তে রোড শোর মধ্য দিয়ে লোকসভা নির্বাচনের প্রচারাভিযান শুরু করলেন প্রিয়াঙ্কা গান্ধী বঢ়রা।হিলারি ক্লিনটনের মতোই হাসিমুখে দলীয় কর্মীদের উচ্ছ্বাসে ভেসে গেলেন তিনি।

প্রিয়াঙ্কা গান্ধী বঢ়রা, রাহুল গান্ধী এবং জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার ট্রাকের সঙ্গে সঙ্গে ছুটতে থাকেন শতাধিক কংগ্রেস কর্মী।পোস্টারে সাজানো একটি ট্রাকে তিন নেতা ছাড়াও ছিল অন্যান্য কংগ্রেস নেতৃত্ব।

প্রিয়াঙ্কার দৃষ্টি আকর্ষণের চেষ্টা করলেন কর্মীরা, কেউ পুষ্পবৃষ্টি করলেন, কেউ মালা, দলীয় প্রতীক খচিত টি-শার্টে সজ্জিত।তাঁকে দেওয়া ফুল, মালা ভিড়ের মধ্যে ছুঁড়ে দেন তিনি।

দয়া করে ওর খেয়াল রাখবেন, ফেসবুকে এভাবেই স্ত্রী প্রিয়াঙ্কাকে শুভেচ্ছা জানালেন রবার্ট

প্রচারে ব্যবহার করা ট্রাকটি ছিল প্রিয়াঙ্কা গান্ধী এবং রাহুল গান্ধীর পোস্টারে সজ্জিত।অনেকেই আবার পোস্টারে প্রিয়াঙ্কা গান্ধী এবং তাঁর ঠাকুমা ইন্দিরা গান্ধীর পোস্টার তুলে ধরেছেন।প্রিয়াঙ্কা গান্ধীর মধ্যে ইন্দিরা গান্ধীর ছায়া দেখতে পেয়েছেন কংগ্রেস কর্মীরা।পোস্টারেও ধরা পড়েছে সেই ছবি, সেখানে লেখা হয়েছে, “আমরা তাঁর মধ্যে ইন্দিরা গান্ধীকে দেখতে পাচ্ছি”।

 

dce1c29c

দাদা রাহুল গান্ধীর সঙ্গে উত্তরপ্রদেশে রোড শো প্রিয়াঙ্কা গান্ধী বঢ়রার

একটি ব্রিজের নীচ দিয়ে রোড শো যাওযার সময় তাঁদের দৃষ্টি আকর্ষণ করে নানারকম পোষাকে সজ্জিত একটি দল।তাঁদের মধ্যে একদলের পড়নে ছিল নিওন লুঙ্গি এবং তাদের বুকে রং করা, কয়েকজন আবার কমলা পোষাকে নিজেদের “প্রিয়াঙ্কা সেনা” নাম দিয়েছেন।তাঁদের দিকে তাকিয়ে হাত নাড়েন রাহুল গান্ধী এবং প্রিয়াঙ্কা গান্ধী।

একজন কর্মী বলেন, “আজ কংগ্রেস আঁধি(ঝড়)তৈরি করেছে”।

বিদেশ থেকে ফিরেই রাহুলের সঙ্গে সাংগঠনিক আলোচনা সারলেন প্রিয়াঙ্কা

উত্তরপ্রদেশে দলের পায়ের তলায় মাটি ফিরে পাওয়ায় আশা জুগিয়েছে প্রিয়াঙ্কা গান্ধীর ক্যারিশমা। এই রাজ্য দেশকে অনেক প্রধনমন্ত্রী দিলেও, কংগ্রেস থেকে মুখ ফিরিয়েছে তিন দশক আগে।বিশেষ করে সমাজবাদী পার্টি এবং বহুজন সমাজ পার্টির উত্থান এবং বিজেপির সংগঠন বৃদ্ধিতে উত্তরপ্রদেশ মুখ ফিরিয়েছে কংগ্রেসের থেকে।

বহু বছর ধরে রাহুল গান্ধী এবং সনিয়া গান্ধীর লোকসভা কেন্দ্র আমেঠি এবং রায়বেরিলির মধ্যেই নিজেকে সীমাবদ্ধ রেখেছিলেন প্রিয়াঙ্কা গান্ধী বঢ়রা।

তবে তাঁর সমালোচনা করতে ছাড়েনি নিন্দুকরা, বিশেষ করে বিজেপি।ভোটে জেতার মতো প্রচার করার ক্ষমতা তাঁর নেই বলে মন্তব্য করেছে তারা।

.