Read in English
This Article is From Aug 10, 2018

বিয়ের আগের ফটোশুটের জন্য অনন্য আইডিয়া খুঁজছেন?

বেশিরভাগ মানুষই একটু স্পেশাল কিছু ছবি তুলে নিজেদের বিয়েকে স্মরণীয় করে রাখতে চান। সুতরাং আপনার যদি কিছুটা অনুপ্রেরণা প্রয়োজন হয় তবে এই ভিডিওটা অবশ্যই দেখে নেবেন।

Advertisement
অফবিট

ভিডিওতে একটা সুন্দর ছবি তৈরির পরপর ধাপগুলো তুলে ধরা হয়েছে।

শেষ পর্যন্ত যে সব সুন্দর ছবিগুলো আমাদের সামনে উপস্থাপন করা হয় সেগুলো কী কী ধাপ পেরিয়ে আমাদের সামনে উপস্থিত হয় তা সুন্দরভাবে তুলে ধরা হল একটা ভিডিওর মাধ্যমে। বিয়ের আগের এবং বিয়ের পরের ফটোশুট আজকালকার দিনের অন্যতম গুরুত্বপূর্ণ বিষয়। আপনি যদি অনেকটা সময় ফেসবুক স্ক্রল করে কাটান তবে জানবেন আজকাল নব দম্পতিরা বিয়েতে কত সুন্দর সব ছবি তোলেন। তবে বেশিরভাগ মানুষই একটু স্পেশাল কিছু ছবি তুলে নিজেদের বিয়েকে স্মরণীয় করে রাখতে চান। সুতরাং আপনার যদি কিছুটা অনুপ্রেরণা প্রয়োজন হয় তবে এই ভিডিওটা অবশ্যই দেখে নেবেন।

সাংহাইস্ট-এর তরফে ফেসবুকে পোস্ট করা একটা ভিডিওতে বিয়ের আগের কয়েকটা ছবির মন্তাজ দেখানো হয়েছে। ভিডিওতে একটা সুন্দর ছবি তৈরির পরপর ধাপগুলো তুলে ধরা হয়েছে। অনেকের মতে এসব অতিরঞ্জিত হলেও, ফলাফল এতো সুন্দর হলে কার কি বা আসে যায়?

দেখে নিন ভিডিওটা:  

 
 

পোস্ট হওয়ার পর থেকেই ভিডিওটা হাজার বারের বেশি শেয়ার করা হয়েছে এবং প্রায় তিন হাজার রিঅ্যাকশন পড়েছে। বহু মানুষ বন্ধু ও পরিবারের মানুষকে ট্যাগ করে আইডিয়াটা শেয়ার করে নিয়েছেন।  

Advertisement

এপ্রিল মাসে এমনই একটা ভিডিওতে দেখানো হয়েছিল বিয়ের ফটো তুলতে গিয়ে কী কী বিপত্তি ঘটতে পারে। হাস্যকর ওই ভিডিওটিও অত্যন্ত ভাইরাল হয়েছিল।

Advertisement