This Article is From Sep 16, 2019

উবের চালকের 'নজর কে সামনে' গানে মাতল সোশ্যাল দুনিয়া, মিস করবেন না আপনিও

"মিঃ বিনোদ হলেন একজন বিখ্যাত চালক-অংশীদার, যিনি তাঁর সংগীত সফরের জন্য আমাদের ইতিবাচক ফল দিয়ে যাচ্ছেন," ট্যুইট করল Uber India।

উবের চালকের 'নজর কে সামনে' গানে মাতল সোশ্যাল দুনিয়া, মিস করবেন না আপনিও

লখনউয়ের একজন উবের চালক (Uber driver) হাজারো মানুষকে তাঁর সুরেলা কণ্ঠে মুগ্ধ করেছেন।

রাণু মণ্ডলের পর এবার সোশ্যাল দুনিয়া মাতালেন এক উবের চালক। ১৯৯০ সালে নির্মিত ছবি 'আশিকী'-র (Aashiqui) গান নজরে কে সামনে (Nazar ke Samne) গেয়ে যেভাবে লখনউয়ের এক উবের চালক (Uber driver) সবার মন জয় করছে তাতে অবাক হবেন আপনিও। তাঁর গান গাওয়ার ভিডিওটি  সবাইকে বিস্মিত করেছে। তাঁর গানটি যেন অবিকল নকল করেছে কুমার শানুর গায়কীকে। মাইক্রোব্লগিং ওয়েবসাইটে এবং অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে তাঁর সুরের প্রচুর প্রশংসা হচ্ছে এবং অনেকেই তাঁর কণ্ঠের অকুণ্ঠ প্রশংসা করেছেন।

‘তেরি মেরি...'র পরে রানাঘাটের রাণু মণ্ডলকে দিয়ে আবার গান রেকর্ড করাচ্ছেন হিমেশ রেশমিয়া

শনিবার ভিডিওটি অনলাইনে শেয়ার করে এক ট্যুইটার ব্যবহারকারী লিখেছেন," লখনউয়ের এক @ উবের_ ইন্ডিয়ার চালক বিনোদ জির সঙ্গে দেখা হয়েছে। তিনি একজন আশ্চর্য গায়ক এবং আমার যাত্রাকালে তিনি আমার জন্য একটি গানও গেয়েছেন। "অর কেয়া চাহিয়ে (আপনার আর কি চাই?) দয়া করে এই ভিডিওটি দেখুন এবং তাঁকে বিখ্যাত করুন", লেখেন ওই ট্যুইটার ব্যবহারকারী।

ভিডিওটি ট্যুইটারে প্রায় ৭,০০০ ভিউ ইতিমধ্যেই সংগ্রহ করেছে - এমনকি উবের ভারতেরও কানে গিয়ে পৌঁছেছে  এই খবর, যাঁরা ওই গানের ভিডিওটি নিয়ে মন্তব্য করার সময় তাঁর প্রশংসা করেছিলেন।

"মিঃ বিনোদ হলেন একজন বিখ্যাত চালক-অংশীদার, যিনি তাঁর সংগীত সফরের জন্য আমাদের ইতিবাচক ফল দিয়ে যাচ্ছেন," ট্যুইট করল Uber India।  "এই # উবের স্টারের আবেগময় কণ্ঠটি ইন্টারনেটের ভাইরাল হয়েছে এবং এটি অনেকেই শেয়ার করছেন জেনে আমরা আনন্দিত", লেখে ওই সংস্থা।

বিনোদের কণ্ঠে 'নজর কে সামনে' গানটি শুনে তারিফ করেছেন অনেকেই।

Ranu Mondal: ‘‘নিজের কণ্ঠস্বরের উপরে বিশ্বাস ছিল'' জানালেন রাণু মণ্ডল

অনেকে আবার এই ভিডিওটি বলিউডের সংগীত প্রযোজক এবং গায়কদেরও ট্যাগ করেছেন, যাতে তাঁরা এই গায়ককে খেয়াল করেন ও তাঁর গানটি শোনেন।

গত মাসে রাণাঘাটের এক ভবঘুরে মহিলা রাণু মণ্ডলের গান অনলাইনে ভাইরাল হওয়ার পরে রাতারাতি খ্যাতির শিখরে উঠে গেছেন তিনি। তাঁর গানের একটি ভিডিও ভাইরাল হয় ইন্টারনেট দুনিয়ায়। এরপর তিনি নজরে আসেন বলিউডের গায়ক তথা মিউজিক ডিরেক্টর হিমেশ রেশমিয়ার। ইতিমধ্যেই হিমেশ রেশমিয়ার সঙ্গে গানও রেকর্ড করেছেন রাণু মণ্ডল। 

Click for more trending news


.