This Article is From Dec 04, 2019

Madhuri viral : নিজের জীবনের পুরো সফরকে কোন গানের সঙ্গে নাচে ফুটিয়ে তুললেন মাধুরী?

বলিউডের "ধক ধক" গান মাধুরী দীক্ষিতের(Madhuri Dixit) একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে আছে।

Madhuri viral : নিজের জীবনের পুরো সফরকে কোন গানের সঙ্গে নাচে ফুটিয়ে তুললেন মাধুরী?

বলিউডের "ধক ধক" গান মাধুরী দীক্ষিতের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে আছে

হাইলাইটস

  • মাধুরী দীক্ষিতের ভিডিও ভাইরাল
  • "আঁখিয়া মিলাউ কাভি আঁখিয়া চুরাউ" গানের উপর ভিডিও
  • এই ভিডিওটিতে প্রচুর প্রতিক্রিয়াও আসছে
নয়াদিল্লি:

বলিউডের "ধক ধক" গান মাধুরী দীক্ষিতের(Madhuri Dixit) একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে আছে। মাধুরীর "টিক টক ভিডিও"(Tik Tok Video) ভীষণ  চলছে মিডিয়ায়। এই ভিডিওতে  "আঁখিয়া মিলাউ কাভি আঁখিয়া চুরাউ" এই গানটির উপর মাধুরী দীক্ষিত নিজের জীবনের পুরো সফরকে দেখিয়েছেন। টিক টকে এই ভিডিওটি ভীষণ রকম ভাইরাল হয়েছে। মাধুরী  দীক্ষিতের এই ভিডিও ইতিমধ্যেই অনেকেই পছন্দ করেছেন। প্রচুর লাইকও হয়েছে এই ভিডিওতে। আর এই ভিডিওটি দেখার পর তার ভক্তরা প্রতিক্রিয়াও দিয়েছেন।  আসলে "মাধুরীর ডান্সিং" ভিডিও যখন সোশ্যাল মিডিয়ায় আসে তখনই তা যেন মন্ত্রমুগ্ধের মতো দেখেন দর্শকেরা।

Viral Video: ডায়েট গোল্লায়? টপাটপ জিলিপি-মাখন মালাই খাচ্ছেন শিল্পা!

মাধুরী দীক্ষিত এর আগেও ইনস্টাগ্রামে তার "ডান্স ভিডিও" শেয়ার করেছিলেন। যেখানে "তেজাব" ছবির ৩১ বছর পূর্তিতে নাচ করেছিলেন তিনি। তেজাব এর "এক, দো, তিন" গানটির ওপর একটি ডান্স  পারফরমেন্স শেয়ার করেছিলেন। লিখেছিলেন, "আমার জন্য খুবই স্পেশাল এই গান আর তাই  তেজাবের ৩১ বছর পূর্ণ হওয়ার উৎসব পালন করছে আমি।" মাধুরী দীক্ষিতের এই গানটির উপর ডান্স ভিডিও ভক্তরা যেন লুফে নিয়েছিলেন প্রচুর প্রতিক্রিয়াও এসেছিল এই ভিডিওটির। যেখানে মাধুরীর প্রশংসায় পঞ্চমুখ ছিলেন তাঁর ভক্তরা।

'বড় হৃদয়' হৃতিকের! দেখে তাজ্জব ১০ লাখ নেটিজেন বললেন....

কিছুদিন আগেই মাধুরী দীক্ষিতকে "টোটাল ধামাল" এবং "কলঙ্কও" ছবিতে মুখ্য ভূমিকায় দেখা গিয়েছিল। টোটাল ধামাল যেখানে দারুণ ব্যবসা করেছিল সেখানে "কলঙ্ক" বক্স অফিসে পুরোপুরি ফ্লপ ছিল।
 

বলিউড এর আরও খবর জানেন

.