This Article is From May 14, 2018

স্ত্রীয়ের অবৈধ সম্পর্কের সন্দেহে 2 মাসের শিশুকে কুপিয়ে খুন করলেন বাবা

ধানগাঁ রায়াত গ্রামের বাসিন্দা, নানসিংহ মারাবী নামক এই যুবক স্ত্রীয়ের জল আনতে যাওয়ার সুযোগ নিয়ে, নিজের বাড়িতেই শিশুটি খুন করেন, তাঁর সন্দেহ ছিল যে, শিশুটি তাঁর নয়।

স্ত্রীয়ের অবৈধ সম্পর্কের সন্দেহে 2 মাসের শিশুকে কুপিয়ে খুন করলেন বাবা

রাতে তাঁদের বাড়ির ভিতরেই পুলিশের দল কুঠার সমেত শিশুটির দেহ কবর থেকে উদ্ধার করে।

নিউ দিল্লী: মধ্যপ্রদেশের দিন্দরী জেলায় ঘটে গেল ভয়ঙ্কর দুর্ঘটনা। 27 বছরের এক আদিবাসী যুবক, স্ত্রীয়ের অবৈধ সম্পর্কের সন্দেহে কুপিয়ে খুন করলেন 2 মাসের পুত্র সন্তানকে। 

ধানগাঁ রায়াত গ্রামের বাসিন্দা, নানসিংহ মারাবী নামক এই যুবক স্ত্রীয়ের জল আনতে যাওয়ার সুযোগ নিয়ে, নিজের বাড়িতেই শিশুটি খুন করেন, তাঁর সন্দেহ ছিল যে, শিশুটি তাঁর নয়। প্রেস ট্রাস্ট অফ ইন্ডিয়ার সূত্রে পুলিশ অফিসার অনিল প্যাটেল জানিয়েছেন, "তাঁর স্ত্রী বাড়ি ফিরে শিশুটিকে খুঁজে না পেয়ে মারাবীকে জিজ্ঞাসা করলে দুজনের মধ্যে বিবাদ সৃষ্টি হয়।''

মহিলা তখন পুলিশকে খবর দেন। সারাদিন তল্লাশির পর রাতে তাঁদের বাড়ির ভিতরেই পুলিশের দল কুঠার সমেত শিশুটির দেহ কবর থেকে উদ্ধার করে। "আমরা কুঠারটি বাজেয়াপ্ত করি এবং অভিযুক্তকে গ্রেফতার করেছি। ভারতীয় দন্ড বিধির নির্দিষ্ট ধারায়, তাঁর বিরুদ্ধে ইচ্ছাকৃত খুনের এবং প্রমাণ লোপাটের চেষ্টার অভিযোগ আনা হয়েছে", পুলিশ অফিসার জানালেন।

মহিলাও তাঁর স্বামীর বিরুদ্ধে অভিযোগ আনেন, শেষ চার মাস ধরে তাঁর স্বামী অবৈধ সম্পর্কের অভিযোগে তাঁকে অত্যাচার করছিলেন। 

গত মাসে দিল্লীতেও এই ধরণের ঘটনা ঘটেছিল। সেখানে অভিযুক্ত এক টিনএজার, স্ত্রীয়ের বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে শিশু সন্তানের জন্ম সন্দেহে, দুইমাসের শিশু সন্তানকে খুন করেন। পুলিশ সূত্রে জানা যায়, শিশুটির মা চাকরি খুঁজতে বের হলে, সে বারবার শিশুটির মুখে ঘুসি মারতে থাকে যতক্ষণ পর্যন্ত না শিশুটির মৃত্যু হয়।

(পিটিআই সুত্র থেকে) 

(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)
.