This Article is From Oct 30, 2018

বিভ্রান্ত হয়ে পড়েছিলাম শিবরাজ সিং চৌহানের মামলার হুমকির প্রেক্ষিতে দাবি রাহুলের

কংগ্রেস সভাপতি রাহুল গান্ধির বিরুদ্ধে মানহানীর মামলা দায়ের  করার কথা বলেছিলেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান।

আগে মুখ্যমন্ত্রী সম্পর্কে রাহুল লাগামহীন দুর্নীতির অভিযোগ আনেন।

হাইলাইটস

  • মানহানীর মামলা দায়ের করার কথা বলেছিলেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী
  • মুখ্যমন্ত্রী সম্পর্কে রাহুল লাগামহীন দুর্নীতির অভিযোগ আনেন রাহুল
  • 28 নভম্বের এক দফায় ভোট হবে মধ্যপ্রদেশে
নিউ দিল্লি:

কংগ্রেস সভাপতি রাহুল গান্ধির বিরুদ্ধে মানহানীর মামলা দায়ের  করার কথা বলেছিলেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। এরই মধ্যে  তাঁর এবং তাঁর  পরিবারের বিরুদ্ধে তোলা  কয়েকটি দুর্নীতির অভিযোগ  থেকে  সরে এলেন কংগ্রেস সভাপতি। রাহুলের ব্যাখ্যা  অনেক গুলি দুর্নীতির মধ্যে তিনি বিভ্রান্ত হয়ে  গিয়েছিলেন বলেই অভিযোগ এনেছেন।  কংগ্রেস সভাপতি বলেন, ‘  বিজেপির মধ্যে এত  দুর্নীতি যে আমি বিভ্রান্ত হয়ে পড়েছিলাম। মধ্যপ্রচদেশের মুখ্যমন্ত্রী পানামা কেলেঙ্কারিতে যুক্ত নন।  তিনি ই –টেন্ডারিং এবং ব্যাপম কেলেঙ্কারিতে যুক্ত।'

.এর আগে মুখ্যমন্ত্রী সম্পর্কে রাহুল লাগামহীন দুর্নীতির অভিযোগ আনেন। শিবরাজের ডাকনাম ধরে কটাক্ষ করে  বলেন ‘ উধার চৌকিদার ইধার মামাজি। মামাজি কে জো বেটে হ্যায় পানামা পেপার্স মে ঊনকা নাম হ্যায়। ' কয়েক ঘণ্টার মধ্যেই প্রতিক্রিয়া দেন চৌহান। কংগ্রেস  সভাপতির বিরুদ্ধে মিথ্যা বলার অভিযোগ করেন তিনি। পাল্টা  তাঁকে  কটাক্ষ করেন বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয়। প্রতিক্রিয়া দিয়েছেন মধ্যপ্রদেশ  বিজেপির মুখপাত্র  রাজনীশ আগরওয়াল। 

shivraj singh chouhan pti

তিনি বলেন একটি জাতীয় দলের সভাপতি  হয়েও আইনি  এবং নৈতিক দিক থেকে  অপরাধ করেছেন রাহুল। সমস্ত দিক বিবেচনা করে  সিদ্ধান্ত নেবে দল। 28 নভম্বের এক দফায় ভোট হবে  মধ্যপ্রদেশে।   

.