This Article is From Mar 12, 2020

বিজেপিতে যোগদানের পরের দিনই জ্যোতিরাদিত্যের সঙ্গে তোলা ছবি টুইট করলেন অমিত শাহ

বুধবার যখন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার তত্ত্বাবধানে গেরুয়া দলে যোগ দেন জ্যোতিরাদিত্য সিন্ধিয়া, সেই সময় অনুপস্থিত ছিলেন Amit Shah

বিজেপিতে যোগদানের পরের দিনই জ্যোতিরাদিত্যের সঙ্গে তোলা ছবি টুইট করলেন অমিত শাহ

BJP; বৃহস্পতিবারই অমিত শাহের সঙ্গে ফের দেখা করেন জ্যোতিরাদিত্য সিন্ধিয়া

হাইলাইটস

  • অমিত শাহ নিজের সঙ্গে তোলা জ্যোতিরাদিত্যের ছবি টুইট করলেন
  • জ্যোতিরাদিত্যকে শুভেচ্ছা জানালেন রাজনাথ সিংও
  • বিজেপি জ্যোতিরাদিত্যের যোগদানে আরও শক্তিশালী হবে বলেই মত দুই গেরুয়া নেতার
নয়া দিল্লি:

সদ্য কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন জ্যোতিরাদিত্য সিন্ধিয়া, এরমধ্যেই কি দলের চাণক্য অমিত শাহের চোখের মণি হয়ে উঠলেন তিনি? যেভাবে বৃহস্পতিবার ঘটা করে ওই তরুণ রাজনীতিকের (Jyotiraditya Scindia) সঙ্গে নিজের ছবি টুইট করেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী (Amit Shah), তাতে অনেকেই এমন প্রশ্ন তুলছেন। শুধু অমিত শাহই নন, তাঁদের দুজনের তোলা ওইরকমই আরেকটি ছবি পোস্ট করেন কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংও। অমিত শাহ জানান যে, জ্যোতিরাদিত্যের মতো এমন একজন পরিশ্রমী ও অভিজ্ঞ নেতা তাঁদের দলে আসায় এবার মধ্যপ্রদেশের মানুষের হিতার্থে আরও ভাল করে কাজ করতে পারবে ভারতীয় জনতা পার্টি (BJP)।

"এটা শুধু টার্নিং পয়েন্ট নয়": বিজেপিতে যোগ দিয়ে বললেন জ্যোতিরাদিত্য সিন্ধিয়া

এর আগে মঙ্গলবার হোলির দিন কংগ্রেস ত্যাগ করার কথা জানান জ্যোতিরাদিত্য সিন্ধিয়া, তার আগে অমিত শাহের সঙ্গে সাক্ষাৎ করেন তিনি। জ্যোতিরাদিত্যকে সঙ্গে নিয়ে ওই দিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে একটি বৈঠকও করেন শাহ। বৃহস্পতিবার জ্যোতিরাদিত্যের সঙ্গে নিজের ছবি টুইট করে অমিত শাহ লেখেন, "জ্যোতিরাদিত্য সিন্ধিয়া জির সঙ্গে দেখা হওয়ার পর আমি নিশ্চিত যে দলে তাঁর অন্তর্ভুক্তি মধ্যপ্রদেশের মানুষের সেবা করার ক্ষেত্রে বিজেপির দৃঢ়সংকল্পকে আরও জোরদার করবে" ।

প্রধানমন্ত্রী মোদি এবং অমিত শাহের সঙ্গে বৈঠকের পরেই গান্ধি পরিবারের একসময়ের অতি ঘনিষ্ঠ বলে পরিচিত দীর্ঘদিনের কংগ্রেস নেতা জ্যোতিরাদিত্য সিন্ধিয়া সনিয়া গান্ধির উদ্দেশে নিজের পদত্যাগপত্রটি টুইট করেন। 

যদিও বুধবার যখন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার তত্ত্বাবধানে গেরুয়া দলে যোগ দেন জ্যোতিরাদিত্য সিন্ধিয়া, সেই সময় অনুপস্থিত ছিলেন অমিত শাহ।

বৃহস্পতিবার সকালে রাজনাথ সিংও জ্যোতিরাদিত্যকে বিজেপিতে স্বাগত জানিয়ে টুইট করেন: "আমি ওনাকে বিজেপিতে স্বাগত জানাই। ওঁর যোগদানের ফলে দল আরও শক্তিশালী হল। আমি তাঁর সমস্ত প্রচেষ্টায় তাঁর সঙ্গে আছি এবং তাঁকে শুভেচ্ছা জানাচ্ছি।"

"মহারাজের সঙ্গেই আছি": মধ্যপ্রদেশের বিদ্রোহী বিধায়কদের বার্তায় অস্বস্তিতে কংগ্রেস

জানা গেছে, আগামী ১৩ মার্চ রাজ্যসভা নির্বাচনের জন্যে বিজেপির হয়ে মধ্যপ্রদেশ থেকে নিজের মনোনয়ন পত্র জমা দেবেন জ্যোতিরাদিত্য সিন্ধিয়া। বিজেপিতে যোগদানের পরে প্রথমবার তিনি ভোপালে একটি রোড শো করবেন বলেও খবর।

.