Read in English
This Article is From Oct 03, 2019

নির্বাচনী প্রচারে অংশ নেবেন না, জানালেন কংগ্রেস নেতা

Maharashtra Polls 2019: নির্বাচনে প্রার্থী বাছাইয়ে তাঁর সুপারিশ অগ্রাহ্য করার অভিযোগ তুলে কংগ্রেসের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন সঞ্জয় নিরুপম

Advertisement
অল ইন্ডিয়া Edited by

গত বছর মুম্বইয়ের কংগ্রেস সভাপতির পদ থেকে সরানো হয় সঞ্জয় নিরুপমকে

নয়াদিল্লি:

মহারাষ্ট্র নির্বাচনে (Maharashtra Election) প্রচারপর্ব থেকে তিনি দূরে থাকবেন বলে জানিয়ে দিলেন কংগ্রেস নেতা সঞ্জয় নিরুপম (Sanjay Nirupam) । ট্যুইটে তিনি লেখেন, “দল আর আমার কাজ চায় না”। চলতি বছরেই মুম্বইয়ে কংগ্রেস সভাপতির পদ থেকে সরানো হয় সঞ্জয় নিরুপমকে। ২১ অক্টোবর মহারাষ্ট্রে বিধানসভা নির্বাচন(Maharashtra Assembly Election), তার আগে তাঁর সুপারিশ করা প্রার্থীর নাম অগ্রাহ্য করার অভিযোগ তুলে কংগ্রেসের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন তিনি। ট্যুইটে তিনি লেখেন, “মনে হচ্ছে, দল আর আমার কাজ চায় না। বিধানসভা নির্বাচনে মুম্বইয়ে আমি মাত্র একজনের নামের সুপারিশ করেছিলাম। সেটাও খারিজ করা হয়েছে। আগেও আমি নেতৃত্বকে জানিয়েছি, এই রকম পরিস্থিতিতে আমি প্রচারে অংশ নেব না। এটা আমার চূড়ান্ত সিদ্ধান্ত”।

আরেকটি ট্যুইটে তিনি লেখেন, “আমি আশা করি, দলকে বিদায় জানানোর সময় এখনও আসেনি। তবে দল আমার সঙ্গে যে ব্যবহার করছে, তা আর খুব দূরে নয়”।

মিলিন্দ দেওরা, প্রিয়া দত্তসহ মুম্বই কংগ্রেসের বিভিন্ন নেতাদের সঙ্গে দূরত্ব রয়েছে সঞ্জয় নিরুপমের। গতমাসে, দলের অভ্যন্তরীণ রাজনীতিতে “কায়েমি স্বার্থ” চরিতার্থ করতে তাঁকে ব্যবহার করার অভিযোগ তুলে দল ছাড়েন অভিনেত্রী রাজনীতিবিদ উর্মিলা মাতণ্ডকর, তারপরেই দলের গোষ্ঠীকোন্দল প্রকাশ্যে আসে।

Advertisement

কলকাতায় পুজো উদ্বোধন করতে এসে কী বললেন অমিত শাহ: দেখুন ভিডিও

চলতি বছরেই, উত্তর মুম্বই কেন্দ্রে দাঁড়িয়ে প্রথম নির্বাচনেই পরাজিত হন উর্মিলা মাতণ্ডকর, কংগ্রেস নেতারাই তাঁর পরাজয়ের জন্য দায়ী বলে অভিযোগ করেন তিনি।

Advertisement

আরও ভিডিও দেখতে ক্লিক করুন:

https://www.ndtv.com/bengali/video

Advertisement