This Article is From Oct 24, 2019

জেতার ব্যাপারে আত্মবিশ্বাসী বিজেপি, ভোটগণনার আগেই অর্ডার ৫ হাজার লাডডুর

Maharashtra Election Results 2019 Today: এক্সিট পোলের পূর্বাভাস অনুযায়ী, মহারাষ্ট্রে বড় জয় পেতে চলেছে বিজেপি-শিবসেনা জোট

2019 Maharashtra Vidhan Sabha Results: মহারাষ্ট্র বিজেপি ৫ হাজার লাডডুর অর্ডার দিয়ে বিজয় উৎসব উদযাপনের প্রস্তুতি নিচ্ছে

মুম্বই:

সদ্য সমাপ্ত মহারাষ্ট্র নির্বাচনে (Maharashtra Election Results 2019) মধুর জয় পাওয়ার আশ্বাসে মাতোয়ারা রাজ্য বিজেপি। তাই ভোট গণনার একদিন আগেই বুধবার ৫০০০ লাডডু (Laddoos) এবং অসংখ্য মালার জন্য বিশাল অর্ডার দিয়েছে গেরুয়া দল। সংবাদসংস্থা পিটিআই জানিয়েছে যে মুম্বইয়ে বিজেপি সদর দফতর প্রাঙ্গণে একটি বিশাল স্ক্রিনও তৈরি করেছে তাঁরা, যাতে সমর্থকরা ভোটগণনার প্রতি মিনিটের ফলাফল সরাসরি প্রত্যক্ষ করতে পারেন। তাঁরা (BJP) ভোটের ফলাফল ঘোষণার আগেই আনন্দে মেতেছেন কেননা এক্সিট পোলগুলি বিজেপি-শিবসেনা জোটের জয়েরই পূর্বাভাস দিয়েছে। যদিও TV-9 Marathi দাবি করেছে যে বিজেপি-শিবসেনা জোট রাজ্যের ২৮৮ আসনের ১৯৭ টিতে জয়লাভ করবে, CNN News 18 জানিয়েছে ওই জোট ২৪৩টি আসনে জয় পাবে। ১১ টি এক্সিট পোলের পূর্বাভাস অনুযায়ী গতবারের ২১৭ টি আসনের তুলনায় সামান্য কম ২১১টি আসনে জয় পাবে বিজেপি-শিবসেনা জোট।

মহারাষ্ট্র, হরিয়ানার ভোটগণনা শুরু, দুই রাজ্যেই এগিয়ে বিজেপি :১০টি তথ্য

প্রারম্ভিক নির্বাচনের প্রবণতা অনুযায়ী মহারাষ্ট্রে এগিয়ে রয়েছে বিজেপি-শিবসেনা জোটই। ফলে যত তাড়াতাড়ি সম্ভব দক্ষিণ মুম্বইয়ের দলীয় সদর দফতরে পৌঁছতে বলা হয়েছে রাজ্যের বিজেপি কর্মীদের। গণনার ফলাফলের উপর নির্ভর করে উদযাপন বিকেল নাগাদ শুরু হওয়ার সম্ভাবনা। "আমরা জানি যে আমরা ক্ষমতায় ফিরছি। আমরা কেবল সেই জয়ের আসন সংখ্যা সম্পর্কে জানতে আগ্রহী" পিটিআইকে বলেন গেরুয়া দলের এক নেতা।

২১ অক্টোবর মহারাষ্ট্রে ভোটগ্রহণ সম্পন্ন হয়,  সেখানে ভোট পড়ে ৬১.১৩% ।

বুধবার সকালেই ভগবান শিবের প্রার্থনা করার জন্য মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিস উত্তরাখণ্ডের কেদারনাথ মন্দিরে যান। "আজ (বুধবার) সকালে কেদারনাথ মন্দির দর্শন করেছি ও আশীর্বাদ নিয়েছি। হর হর মহাদেব!" তিনি ওই সফরের ছবি শেয়ার করে টুইট করেন।

"আমরাই ক্ষমতায় আসছি," মহারাষ্ট্রের বিধানসভা নির্বাচন প্রসঙ্গে এনডিটিভিকে বললেন শরদ পাওয়ার

পিটিআইয়ের খবর অনুযায়ী, দেবেন্দ্র ফড়নবিস পুজো অনুষ্ঠান শেষে সেখানকার পুরোহিতদের সঙ্গে প্রায় এক ঘণ্টা কথা বলেন।

কেদারনাথের মন্দিরটি সমুদ্রপৃষ্ঠ থেকে ১১,৭৫৫ ফুট উপরে অবস্থিত। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও লোকসভা নির্বাচনের প্রচার চালানোর পরে এ বছরের শুরুর দিকেও সেখানে যান।

.