Read in English
This Article is From Oct 31, 2018

রানী ডায়নার এই ছবিটার মতোই মাহিরা খানের আজ অবস্থা!

মিড-উইক ব্লুজে আপনি কাহিল? বিশ্বাস করুন আপনি একা নয়।

Advertisement
অফবিট

1981 সালের একটা পার্টিতে রানী ডায়নার ছবিটা তোলা হয়েছিল।

মিড-উইক ব্লুজ আপনাকে কাহিল করে তুলেছে? আপনি কিন্তু একা নন। আপনার মতোই মাহিরা খানেরও এই বুধবারে একটু বেশি ঘুমের প্রয়োজন ছিল। কয়েক ঘন্টা আগে রাইস অভিনেত্রী ইনস্টাগ্রামে রানী ডায়নার একটা বিখ্যাত ছবি পোস্ট করেন যেখানে তাঁকে পার্টির মাঝেই ঘুমাতে দেখা যাচ্ছে।

ছবির ক্যাপশনে তিনি লেখেন "একই অবস্থা"।

ছবি ও ক্যাপশন দেখে মনে হচ্ছে মাহিরা খানেরও সকালে আরও কিছুটা ঘুম প্রয়োজন। আমরা আপনার অবস্থাটা বুঝতে পারছি মাহিরা।

ইনস্টাগ্রামে আরও বহু মানুষেরও একই অবস্থা, যা শেয়ার হওয়ার পাঁচ ঘন্টার মধ্যেই সহবিতে পড়া 38000 লাইক ও কয়েকশো কমেন্ট দেখেই বোঝা গেছে।

"বিগ মুড", কমেন্ট সেকশনে লিখেছেন একজন। "সত্যি। ইতিহাস ক্লাসে আমি এমনই করি। শুধু আমিই না, আরও অনেকেই নিশ্চয়ই ইতিহাস ক্লাসে এমনই করে", মজা করে লিখেছেন আরও একজন। "একই অবস্থা মাহিরা", লিখেছেন আর একজন।

মাহিরার শেয়ার করা ছবিতে রানী ডায়নাকে একটা সুন্দর  গাউন পরে পার্টির মধ্যেই চোখ বুজে থাকতে দেখা যাচ্ছে। ভগ অনুসারে, 1981 সালের নভেম্বর মাসে ভিক্টরিয়া ও এলবার্ট মিউজিয়ামে একটা পার্টিতে ডায়নার ছবিটা তোলা হয়েছিল। আমাদের ধারণা মাহিরা খানেরও কাজের ব্যস্ততার মাঝে কিছুটা ঘুম প্রয়োজন। বর্তমানে অভিনেত্রী ইউএস-এ রয়েছেন যেখানে তিনি পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের সই করা একটা ব্যাট তহবিল সংগ্রহের উদ্দেশ্যে নিলামে রাখার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

Advertisement
Advertisement