This Article is From Sep 06, 2018

Majerhat bridge collapse: মাঝেরহাট ব্রিজ ভেঙে পড়া নিয়ে 'সুয়ো মোটো' দায়ের করা হল

মাঝেরহাট ব্রিজ ভেঙে পড়া নিয়ে ( Majerhat bridge collapse ) সুয়ো মোটো মামলা করল আলিপুর থানা। ল্যাটিন শব্দবন্ধ ‘সুয়ো মোটো’র অর্থ ‘স্বতঃপ্রণোদিত’।

Advertisement
অল ইন্ডিয়া Translated By

Majerhat bridge collapse...সরকারের মূল লক্ষ্য এখন সুষ্ঠুভাবে সমস্ত উদ্ধারকার্য সম্পন্ন করা, বলেন মমতা।

কলকাতা:

মাঝেরহাট ব্রিজ ভেঙে পড়া নিয়ে সুয়ো মোটো মামলা করল আলিপুর থানা। ল্যাটিন শব্দবন্ধ ‘সুয়ো মোটো’র অর্থ ‘স্বতঃপ্রণোদিত’। এই মামলা করা হল এই ব্রিজ দুর্ঘটনার সঙ্গে সরাসরি যুক্ত এমন অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে! মঙ্গলবার বিকেলবেলা ভেঙে পড়ে মাঝেরহাট ব্রিজ।

এখনও পর্যন্ত সরকারি হিসেব অনুযায়ী, মারা গিয়েছেন একজন। আহত উনিশজন। দুই ব্যক্তি এখনও ব্রিজের ধ্বংসাবশেষের তলায় চাপা পড়ে আছেন বলে আশঙ্কা করা হচ্ছে। সহকারী কমিশনার ( দক্ষিণ ) মিরাজ খালিদ বলেন ওই অজ্ঞাত পরিচয় অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির 304, 308, 427, 34 ধারায় মামলা করা হয়েছে।

জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনী এখনও উদ্ধারকার্য চালিয়ে যাচ্ছে। “এই ব্রিজের পিলারগুলি এতটাই মজবুত যে কাটতে অনেক সময় নিচ্ছে। যার ফলে উদ্ধারকার্যেও সময় লেগে যাচ্ছে। ওই ‘অভিযুক্তদের’ বিরুদ্ধে মামলা করা হবে”, বলেন খালিদ।

Advertisement

মাঝেরহাট ব্রিজ ভেঙে পড়াকে ‘অত্যন্ত দুর্ভাগ্যজনক ঘটনা’ বলে অভিহিত করে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন সরকারের মূল লক্ষ্য এখন সুষ্ঠুভাবে সমস্ত উদ্ধারকার্য সম্পন্ন করা।

“আপাতত আমাদের লক্ষ্য হল উদ্ধারকার্যের দিকে নজর দেওয়া। বাকি সমস্ত তদন্ত এর পরে হবে”, বলেন তিনি।

Advertisement

 



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)
Advertisement