This Article is From Sep 04, 2018

Majerhat Bridge collapse ফোন করে খোঁজ নিলেন স্বরাষ্ট্রমন্ত্রী

মাঝেরহাট ব্রিজের একাংশ ভেঙে পড়ার ঘটনায় উদ্বিগ্ন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। ফোন করে মুখ্যমন্ত্রী  মমতা  বন্দ্যোপাধ্যায়ের থেকে খোঁজ খবরও নিলেন রাজনাথ।

Majerhat Bridge collapse ফোন করে খোঁজ নিলেন স্বরাষ্ট্রমন্ত্রী

রাজনাথ বলেন, এমন ঘটনার পর কেন্দ্রীয় সরকার সমস্ত রকম সাহায্য করতে প্রস্তুত।

নিউ দিল্লি:

মাঝেরহাট ব্রিজের একাংশ ভেঙে পড়ার ঘটনায় উদ্বিগ্ন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। ফোন করে মুখ্যমন্ত্রী  মমতা  বন্দ্যোপাধ্যায়ের থেকে খোঁজ খবরও নিলেন রাজনাথ। সূত্রের খবর প্রায় মিনিট চারেক দুজনের মধ্যে  কথা হয়েছে। কী ধরনের  ক্ষতি হয়েছে তা স্বরাষ্ট্রমন্ত্রীকে বিস্তারিত ভাবে জানান মমতা। সব কিছু  শুনে সমস্ত  রকম সাহায্য করার প্রতিশ্রুতি দেন  কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। পরে টুইট করে রাজনাথ জানান, এনডিআরএরফের পাঁচটি টিমকে কলাকাতায় পাঠানো হয়েছে। এর মধ্যে চারটি দলের 180 জন পৌঁছেও গিয়েছেন। 45 জনের আরও একটি দল কলকাতার উদ্দেশে রওনা দিয়েছে  বলে রাজনাথ জানান। রাজনাথ বলেন, এমন মর্মান্তিক ঘটনার পর কেন্দ্রীয় সরকার সমস্ত রকম সাহায্য করতে প্রস্তুত।

আচমকাই আজ বিকেল সাড়ে চারটে নাগাদ ভেঙে পড়ে চল্লিশ বছরের পুরনো মাঝেরহাট ব্রিজ। ব্রিজের তলায় ওই সময় শুয়েছিলেন বেশ কয়েকজন শ্রমিক। তাঁরা ওই ব্রিজেরই সংস্কারের কাজে যুক্ত।  থাকার জন্য তৈরি হয়েছিল অস্থায়ী ঘরও।  তাছাড়া একটি মিনিবাস সহ বেশ কয়েকটি গাড়িও  আটকা পড়ে যায় নীচে। তড়িঘড়ি উদ্ধারকার্যে হাত লাগান স্থানীয় বাসিন্দারা। কছাকাছি এলাকার থানাগুলি থেকে ছুটে আসেন পুলিশ কর্মীরা। আসেন বিপর্যয় মোকাবিলা বাহিনীর কর্মীরা। নামানো হয় ক্রেন।  পৌঁছে যায় সেনা বাহিনীও। যুদ্ধকালীন তৎপরতায়  উদ্ধারকাজ  শুর হয়। আহতদের হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে প্রশাসন। ঘটনার কিছুটা বাদে টুইট করে শোকপ্রকাশ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

 

 

 



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)
.