This Article is From Sep 04, 2018

Majerhat Bridge collapse: মাঝেরহাটে ব্রিজ ভেঙে পড়ায় ব্যহত ট্রেন চলাচল

মাঝেরহাট ব্রিজের ঘটনার প্রভাব পড়ল রেল চলাচলে। পূর্ব রেল জানিয়েছে যাত্রী নিরাপত্তার কারণে বিকেল পৌনে পাঁচটা থেকে শিয়ালদা- বজবজ শাখায় ট্রেন চলাচল ব্যহত হয়।

Majerhat Bridge collapse: মাঝেরহাটে ব্রিজ ভেঙে পড়ায় ব্যহত ট্রেন চলাচল

মাঝেরহাট ঘটনায় কোনও রকম সমস্যা এড়াতে পরিষেবা বন্ধ রাখা হয়েছে।

কলকাতা:

মাঝেরহাট ব্রিজের ঘটনার প্রভাব পড়ল রেল চলাচলে। পূর্ব রেল জানিয়েছে যাত্রী নিরাপত্তার কারণে বিকেল পৌনে পাঁচটা থেকে শিয়ালদা- বজবজ শাখায় ট্রেন চলাচল ব্যহত হয়। তবে অন্য দিকে ট্রেন চলাচলে কোনও প্রভাব পড়েনি।  অন্যদিকে, সিগন্যাল ভেঙে পড়ায় বন্ধ চক্ররেল। এমনিতে এই ব্রিজের একটা অংশ ট্রেন লাইনের উপর দিয়ে গিয়েছে। তাই কোনও রকম সমস্যা এড়াতে পরিষেবা বন্ধ রাখা হয়েছে। ট্রেন বন্ধ হয়ে যাওয়ায় সমস্যায় পড়েছেন  নিত্য  যাত্রীরা।

 তবে ভেতরে আটকে  থাকা সবাইকে উদ্ধার করে সম্ভব হয়েছে জানালেন পুরমন্ত্রী ফিরহাদ হাকিম। উদ্ধার কাজ শুরু হয়েছে। ঘটনাস্থলে পৌঁছেছেন পুলিশ ও দমকলের আধিকারিকরা।  ঘটনাস্থলে পৌঁছে গিয়েছেন কলকাতার নগরপাল রাজীব কুমার এবং মেয়র শোভন চট্টোপাধ্যায় ।স্থানীয়দের দাবি একজনের মৃত্যু হয়েছে। তবে এই সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা।   স্থানীয়দের দাবি একজনের মৃত্যু হয়েছে। তবে এই সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা। এদিকে ঘটনায় শোক জ্ঞাপন করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। টুইটারে  তিনি লিখেছেন, যাঁরা আহত হয়েছেন তাঁদের দ্রুত আরোগ্য কামনা করি।           

.