हिंदी में पढ़ें
This Article is From Nov 24, 2019

Malaika viral : ফিট অ্যান্ড হিট মালাইকা শেখালেন ভুজঙ্গাসন ! দেখুন ভিডিও

মালাইকা আরোরা খান(Malaika Arora Khan) তার ফিটনেসের জন্য সব সময় চর্চায় থাকেন।

Advertisement
অল ইন্ডিয়া Edited by

Malaika viral : ফিট অ্যান্ড হিট মালাইকা শেখালেন ভুজঙ্গাসন ! দেখুন ভিডিও

নয়াদিল্লি:

মালাইকা অরোরা খান(Malaika Arora Khan) তার ফিটনেসের জন্য সব সময় চর্চায় থাকেন। শুধু নিজেই নয় অন্যদেরও ফিট থাকার জন্য প্রেরণা জোগান তিনি । সোশ্যাল মিডিয়ায় মালাইকার একটি ভিডিও ভীষণভাবে ভাইরাল হয়েছে। ভিডিওতে মালাইকা ভূজঙ্গাসন(bhujangasan) কীভাবে করতে হয় তা করে দেখিয়েছেন। তার এই ভিডিওটি টিক টকে(Tik Tok) ট্রেন্ড করছে। আরেক বলিউড অভিনেত্রী সোফি চৌধুরী নিজের টিকটক অ্যাকাউন্টে এই ভিডিওটি শেয়ার করেছেন আর তার পর থেকেই হু হু করে ভাইরাল হচ্ছে এই ভিডিওটি।

উলুবেড়িয়ায় গঙ্গা থেকে উঠল এই দানবাকৃতি মাছ! নিলামে উঠে কত দামে বিক্রি হল জানেন?

 দেখুন ভিডিও

  .  

Advertisement

মালাইকা অরোরাকে(Malaika Arora Khan) এই ভিডিওতে খুব সহজেই ভুজঙ্গাসন করতে দেখা যাচ্ছে । ফ্যানরাও ঢালাও  রিঅ্যাকশন দিচ্ছেন। মালাইকা অরোরার টিক টক(Tik Tok) ভিডিও এমনিতেও যখনই সোশাল মিডিয়াতে আসে তখনই হিট। মালাইকা ওয়ার্কআউটের একের পর এক ভিডিও মাঝেমাঝেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন।

  .  

Advertisement

Thalaivi First Look Poster: কঙ্গনাকে দেখেই আঁতকে উঠলেন সবাই!

আর বলার কোন প্রয়োজন নেই যে মালাইকা অরোরা শুধু তার ফটো আর ভিডিও ছাড়াও অর্জুন কাপুরের সঙ্গে তার রিলেশনশিপ নিয়ে সব সময় খবরের শিরোনামে থাকেন। অর্জুন এবং মালাইকা দুজনেই নিজেদের সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছেন ইতিমধ্যেই। এমনকি মালাইকা অর্জুন কাপুরের জন্মদিনে একটি ফটো শেয়ার করে নিজের ভালোবাসা উজাড় করে দিয়েছিলেন। এতকিছু এগোলেও কবে তারা বিয়ে করছেন সে বিষয়ে কেউই কোন বক্তব্য রাখেন নি। একটি ইন্টারভিউ এর সময় মালাইকা জানিয়েছিলেন অর্জুন কাপুর এবং তিনি যদি কখনও বিবাহ বন্ধনে আবদ্ধ হন তাহলে সেটা সবাইকে বলতে এতটুকুও দ্বিধা করবেন না তিনি।

Advertisement

Advertisement