This Article is From Feb 04, 2019

মমতা বন্দ্যোপাধ্যায় আসলে ‘তাড়কা রাক্ষসী’, বললেন বিজেপির মন্ত্রী অনিল ভিজ

তৃণমূল কংগ্রেসের নেতা দিনেশ ত্রিবেদী অবশ্য বলেন, “মমতাকে নিয়ে যা খুশি বলছেন আপনারা! আপনারা কি ঝাঁসির রানীর নাম শুনেছেন ..."

মমতা বন্দ্যোপাধ্যায় আসলে ‘তাড়কা রাক্ষসী’, বললেন বিজেপির মন্ত্রী অনিল ভিজ

তৃণমূল কংগ্রেসের নেতা দিনেশ ত্রিবেদী বলেন, “মমতা ঝাঁসির রানী..."

নিউ দিল্লি:

মমতা বন্দ্যোপাধ্যায়কে ‘তাড়কা রাক্ষসী' এবং ‘সূরাসা রাক্ষসী'র সঙ্গে তুলনা করলেন বিজেপি নেতারা। গতকাল সন্ধ্যা থেকে বিজেপি এবং সিবিআইয়ের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে ধর্নায় বসেছেন মুখ্যমন্ত্রী। কলকাতা পুলিশ প্রধান রাজীব কুমারকে চিট ফান্ড দুর্নীতি নিয়ে প্রশ্ন করতে গিয়েছিলেন সিবিআই কর্তারা। তারপরেই পশ্চিমবঙ্গের রাজনৈতিক ও প্রশাসনিক পরিস্থিতে দোলাচল তৈরি হয়। বিজেপি নেতারা যাই বলুন না কেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃণমূল কংগ্রেসের সদস্যরা কিন্তু নেত্রীকে “ঝাঁসির রানী” বলেই ডাকছেন।

যে ঘর সামলাতে পারে না, সে দেশ সামলাবে কীভাবে?” প্রশ্ন নীতিন গড়করির

সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশন (সিবিআই) কর্তাদের একটি দল কলকাতা পুলিশের কমিশনার রাজীব কুমারের বাড়িতে তাঁকে জিজ্ঞাসাবাদ করতে যায় গতকাল, কলকাতা পুলিশ তাঁদের আটক করে, পরে অবশ্য ছেড়ে দেওয়া হয় তাঁদের। সিবিআই জানিয়েছে, সারদা ও রোজ ভ্যালি চিট ফান্ড দুর্নীতির মামলার একটি বিশেষ তদন্তকারী দলের নেতৃত্ব দিয়েছিলেন রাজীব কুমার। সেই মামলার তথ্য লোপাট সংক্রান্ত বিষয়ে কিছু প্রশ্ন করতেই সিবিআই তাঁর কাছে যায় বলে তাঁদের দাবি।

হরিয়ানার মন্ত্রী অনিল ভিজ বলেন, “আমরা যখন ছোট ছিলাম, রামলীলা দেখতে গিয়েছিলাম, তখন সেখানে একটি দৃশ্য ছিল যেখানে সকল দর্শকরা যজ্ঞ করতে চেষ্টা করতেন এবং তাড়কা রাক্ষসী এসে সব লণ্ডভণ্ড করে দিতেন। মমতা বন্দ্যোপাধ্যায় এখন সেই ভূমিকাই পালন করেছেন। অমিত শাহ বা যোগী আদিত্যনাথের হেলিকপ্টার অবতরণে বাধা দিয়েছেন, একদম তাড়কা রাক্ষসীর মতো কাজ।"

সিবিআইকে নিজের কাজ করবে না, বিরোধীদের আক্রমণ করে মত প্রতিরক্ষামন্ত্রীর

উত্তর প্রদেশের বালিয়ার বিজেপির নেতা সুরেন্দ্র সিং অবশ্য রামায়ণের আরও চরিত্র যোগ করেছেন বিষয়টি বোঝাতে। তাঁর কথায় “সূরাসা লঙ্কায় ভগবান হনুমানের প্রবেশ অবরুদ্ধ করেছেন। যদি মোদিজি ভগবান রাম হন, তবে যোগীজি হনুমান।"

তৃণমূল কংগ্রেসের নেতা দিনেশ ত্রিবেদী অবশ্য বলেন, “মমতাকে নিয়ে যা খুশি বলছেন আপনারা! আপনারা কি ঝাঁসির রানীর নাম শুনেছেন ..."

.