This Article is From Feb 06, 2019

রবার্ট বঢরাকে ইডির তলব, ইচ্ছে করে হেনস্তা করছে কেন্দ্র, বললেন মমতা

মুখ্যমন্ত্রীর দাবি, লোকসভা নির্বাচনের আগে এই কাজগুলো বিজেপি ইচ্ছাকৃতভাবে করে চলেছে বিরোধীদের হেনস্থা করার উদ্দেশ্য নিয়ে।

রবার্ট বঢরাকে ইডির তলব, ইচ্ছে করে হেনস্তা করছে কেন্দ্র, বললেন মমতা

বুধবার তৃণমূল নেত্রী তথা পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তী্ব্র আক্রমণ করলেন কেন্দ্রীয় সংস্থাকে।

কলকাতা:
ইডি বুধবার জেরা করার জন্য তলব করেছিল রবার্ট বঢরাকে। বিকেল ৩ টে ৪৭ নাগাদ প্রিয়াঙ্কা গান্ধীর স্বামী নিজের আইনজীবীর দলের সঙ্গে পৌঁছে যায় দিল্লির জামনগরের ইডি'র অফিসে। এই ইস্যু নিয়ে বুধবার তৃণমূল নেত্রী তথা পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তী্ব্র আক্রমণ করলেন কেন্দ্রীয় সংস্থাকে। তাঁর দাবি, লোকসভা নির্বাচনের আগে এই কাজগুলো বিজেপি ইচ্ছাকৃতভাবে করে চলেছে বিরোধীদের হেনস্থা করার উদ্দেশ্য নিয়ে। যদিও, এইভাবে সকলকে ‘ভয় দেখিয়ে' যে বিজেপি কোনওভাবেই সফল হবে না, তাও সাফ জানিয়ে দেন মমতা। তিনি বলেন, এই যে নতুন একটা ট্রেন্ড শুরু করেছে ওরা, এর বিরুদ্ধে আমরা নির্বাচন কমিশনের কাছে অভিযোগ জানাব।

বুধবার নবান্নে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মমতা বলেন, ওরা (কেন্দ্র) লোকসভা নির্বাচনের আগে এগুলো ইচ্ছাকৃতভাবে করছে। অবৈধ বৈদেশিক সম্পত্তি সংক্রান্ত অর্থ জালিয়াতি মামলার অভিযোগ রয়েছে রবার্ট বঢরার বিরুদ্ধে। এই প্রথমবার ইডি তাঁকে তলব করেছিল।

মমতা আজ জানান, আগামী সপ্তাহের বুধবার কিংবা বৃহস্পতিবার রাজধানীতে যাবেন তিনি। সেখানে বিরোধীদের সঙ্গে বসেই ঠিক করবেন পরবর্তী অ্যাকশন প্ল্যান।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)

.