Read in English
This Article is From Jan 06, 2019

মমতার প্রধানমন্ত্রী হওয়ার কোনও সম্ভবনাই নেই, ১৮০ ডিগ্রি ডিগবাজি খেয়ে মন্তব্য দিলীপের

রাজ্য কমিটির বৈঠকের মাঝে  শনিবার  তিনি বলেন বাঙালিদের মধ্যে প্রধানমন্ত্রী হওয়ার সম্ভবনা কারও বেশি থাকলে সেটা মুখ্যমন্ত্রীরই আছে।

Advertisement
Kolkata

রাজ্য সভাপতির আগে দলের অন্য নেতারাও এই রসিকতার প্রসঙ্গ তোলেন।

Highlights

  • ২৪ ঘণ্টার মধ্যে ঢোক গিললেন রাজ্য বিজেপি সভাপতি
  • এএনআইকে তিনি বলেন, ‘আমি একটি নির্দিষ্ট প্রশ্নের উত্তর দিয়েছিলাম
  • ওঁর (মুখ্যমন্ত্রীর) প্রধানমন্ত্রী হওয়ার কোনও সম্ভবনাই নেই দাবি দিলীপের
কলকাতা:

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রধানমন্ত্রী হওয়ার সম্ভবনার কথা বলে দলের মধ্যেই সমালোচিত হয়েছিলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। রাজ্য কমিটির বৈঠকের মাঝে  শনিবার  তিনি বলেন বাঙালিদের মধ্যে প্রধানমন্ত্রী হওয়ার সম্ভবনা কারও বেশি থাকলে সেটা মুখ্যমন্ত্রীরই আছে।

এই মন্তব্যের ২৪ ঘণ্টার মধ্যে ঢোক গিললেন রাজ্য বিজেপি সভাপতি। সংবাদ  সংস্থা এএনআইকে তিনি বলেন, ‘আমি একটি নির্দিষ্ট প্রশ্নের উত্তর দিয়েছিলাম।আর যা বলেছি সেটাকে রসিকতা হিসেবে গ্রহণ করাই ভাল। ওঁর প্রধানমন্ত্রী হওয়ার কোনও সম্ভবনাই নেই।' রাজ্য সভাপতির আগে দলের অন্য নেতারাও এই রসিকতার প্রসঙ্গ তোলেন।

 

Advertisement

লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গে ২৩'টির বেশি আসন পাবে বিজেপি: অমিত শাহ

 

Advertisement

এর আগে তাঁকে বলতে  শোনা  গিয়েছিল,  ‘আমরা চাই  উনি (মমতা) সুস্থ থাকুন। সুস্থ থাকলে ভাল ভাবে কাজ  করতে পারবেন। আর সেটা জরুরি কারণ কোনও বাঙালির যদি প্রধানমন্ত্রী হওয়ার সুযোগ থাকে তাহলে সেটা ওঁরই আছে। প্রণববাবু  ছিলেন  দেশের প্রথম বাঙালি রাষ্ট্রপতি এবার একজন বাঙালি প্রধানমন্ত্রী হওয়া উচিত। রাজ্যের ভাগ্য তাঁর উপর নির্ভর করছে। জ্যোতিবাবুকে  তাঁর দল প্রধানমন্ত্রী হতে দেয়নি তাই এবার সুযোগ হাত ছাড়া করা যাবে না।'          

 বিজেপির কেন্দ্রীয় নেতা শাহনওয়াজ হুসেনও বলেছেন মমতা প্রধানমন্ত্রী হতে পারে বলে যা বলা হচ্ছে  তা দিবা স্বপ্ন। আমি কুড়ি বছর দেশে  নরেন্দ্র মোদীর নেতৃত্বে সরকার চলবে। বিজেপির তরফে যাই বলা হোক কংগ্রেস  অবশ্য অন্য কথা বলছে। 

Advertisement