This Article is From Jan 01, 2019

প্রতিষ্ঠা দিবসে দলের কর্মীদের শুভেচ্ছা জানালেন মমতা

প্রতিষ্ঠা  দিবসে দলের  কর্মীদের শুভেচ্ছা জানালেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। আজ ২১ বছর পূর্ণ করল বাংলার শাসক দল।

Advertisement
Kolkata

কয়েকটি কারণকে সামনে রেখে কংগ্রেস ছেড়ে  বেরিয়ে এসে নতুন দল করেন মমতা

Highlights

  • প্রতিষ্ঠা দিবসে দলের কর্মীদের শুভেচ্ছা জানালেন তৃণমূল সুপ্রিমো
  • ১৯৯৮ সালের ১লা জানুয়ারি পথ চলা শুরু করে তৃণমূল কংগ্রেস
  • রাজ্য দপ্তর থেকে শুরু করে বিভিন্ন কার্যালয়ে পতাকা উত্তোলন করা হয়
কলকাতা:

প্রতিষ্ঠা  দিবসে দলের  কর্মীদের শুভেচ্ছা জানালেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। আজ ২১ বছর পূর্ণ করল বাংলার শাসক দল। এদিন টুইট করে  মুখ্যমন্ত্রী জানান,  ১৯৯৮ সালের ১লা জানুয়ারি পথ চলা  শুরু করে তৃণমূল কংগ্রেস। সেই  যাত্রা পথে  বহু বাধা বিঘ্ন এসেছে। কিন্তু মানুষের জন্য লড়াইতে আমরা নিজেদের দায়ব্ধতা ধরে রাখতে পেরেছি । আমাদের পাশে  থাকার  জন্য  মা- মাটি- মানষকে  ধন্যবাদ। ধন্যবাদ আমাদের দলের কর্মীদেরও। ৩৬৫ দিনই তাঁরা মানুষের জন্য কাজ করেন। তৃণমূলের আপামর কর্মীকে আজকের দিনে স্যাল্যুট জানাই। এর আগে  সোমবার সন্ধ্যাতেও দলকে  বিশেষ বার্তা দেন নেত্রী।

মানুষের পাশে আছে এমন যে কোনও দলকেই সমর্থন করবে তৃণমূলঃ মমতা

 

Advertisement

লোকসভা নির্বাচন থাকায় এ বছরও রাজনৈতিক ভাবে লড়াইয়ের সামনে তৃণমূল। তার আগে  দলকে উজ্জিবিত করার কাজ শুরু করলেন নেত্রী। ভিডিয়ো বার্তায় তিনি বলেন মানুষের জন্য কাজ করে এমন যে কোনও দলকে সমর্থন করতে তৃণমূল তৈরি। লোকসভা নির্বাচনের আগে এই বক্তব্য বিশেষ তাৎপর্য বহন করছে বলে রাজনৈতিক মহলের একটা বড় অংশের অনুমান।      

কয়েকটি কারণকে সামনে রেখে কংগ্রেস ছেড়ে  বেরিয়ে এসে নতুন দল করেন মমতা। দীর্ঘ পথ পেরিয়ে ২০১১ সালে ক্ষমতায় আসে তৃণমূল।  মুখ্যমন্ত্রী হন মমতা। সেই প্রথম থেকেই  তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠা দিবসে বিশেষ অনুষ্ঠান পালিত  হয়। এবারও তার অন্যথা হচ্ছে না। কলকাতা  থেকে শুরু করে প্রতিটি জেলায় বিশেষ কর্মসূচি  পালন করছেন তৃণমূল কর্মীরা। রাজ্য দপ্তর থেকে শুরু  করে সমস্ত কার্যালয়ে  তৃণমূলের পতাকা  উত্তোলন করা হয়।

Advertisement

                                                

                                                                                                                                                                       

Advertisement