This Article is From Jul 30, 2018

কলেজের আমন্ত্রণ বাতিল হওয়ায় বিচলিত নন মমতা

মমতা মনে করেন আমন্ত্রণ বাতিলের নেপথ্যে বিজেপির ভূমিকা আছে। কিন্ত দিল্লিতে তাঁর ঠাসা কর্মসূচি থাকায় কলেজের অনুষ্ঠান বাতিল নিয়ে ভাবছেন না মুখ্যমন্ত্রী।

Advertisement
Kolkata

বিজেপিকে সুকৌশলে বার্তা দিতে চান নেত্রী।

কলকাতা:

সেন্ট স্টিফেন্স কলজের আমন্ত্রণ বাতিল হওয়ায় বিচলিত নন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে তাঁর দলের নেতাদের মতো তিনিও মনে করেন আমন্ত্রণ বাতিলের নেপথ্যে বিজেপির ভূমিকা আছে। কিন্ত দিল্লিতে তাঁর ঠাসা কর্মসূচি থাকায় কলেজের অনুষ্ঠান বাতিল নিয়ে ভাবছেন না মুখ্যমন্ত্রী।           

দিল্লি যাওয়ার আগে সোমবার দুপুরে কলকাতায় সাংবাদিকরা মমতার কাছে জানতে চান আমন্ত্রণ বাতিল করে কি মুখ্যমন্ত্রী পদের অবমাননা করা হয়েছে?  জবাবে মমতা বলেন, আমন্ত্রণ বাতিল হওয়ায় আমার কোনও সমস্যা হচ্ছে না । ঈশ্বর ওদের রক্ষা করুন। আমার অন্য কর্মসূচি আছে।’ মুখ্যমন্ত্রী  জানান, মঙ্গলবার ক্যাথলিক বিশপস কনফারেন্স অফ ইন্ডিয়ার অনুষ্ঠানে তিনি উপস্থিত থাকতে চলেছেন। তাছাড়া একই দিনে প্রবীণ আইনজীবী রাম জেঠমালানির সঙ্গে তাঁর বাড়ি গিয়ে  দেখা করবেন মুখ্যমন্ত্রী। সেখানে যশবন্ত সিনহা, শত্রুঘ্ন সিনহা থেকে শুরু করে অরুণ সৈরিরা উপস্থিত থাকবেন। এঁদের সকলের সঙ্গেই বিজেপির সম্পর্ক খারাপ হতে শুরু করেছে। ইতিমধ্যে দল ছেড়েছেন যশবন্ত। তাই এ হেন নেতাদের সঙ্গে দেখা করে বিজেপিকে সুকৌশলে বার্তা দিতে চান নেত্রী। এরপর 1 অগাস্ট সংসদে তৃণমূলের কার্যালয়ে যাবেন মমতা। সে সময় তাঁর সঙ্গে বিভিন্ন বিরোধী দলের নেতাদের দেখা হবে। তখনই তিনি আগামী বছর হতে চলা তৃণমুলের ব্রিগেড সমাবেশে উপস্থিত থাকার জন্য তাঁদের আমন্ত্রণ জানাবেন বলে মনে করা হচ্ছে। নবান্ন সূত্রে খবর,  এরকমই নানা কর্মসূচির পর বৃহস্পতিবার কলকাতায় ফিরবেন মমতা।         



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)
Advertisement