This Article is From Feb 15, 2019

মমতার ফর্মুলায় বিজেপিকে হারানো সম্ভব নয়: বিমান

 জোট  করেই লোকসভা নির্বাচনের লড়ার  কথা বলেন মমতা। কিন্তু বাস্তবে তা   প্রতিফলিত হবে না বলে মনে করেন  বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু

Advertisement
Kolkata

 কেজরিওয়ালের ধর্না মঞ্চ থেকে লোকসভা নির্বাচনে রাজ্যে একা  লড়ার বার্তা দেন মমতা।

Highlights

  • নির্বাচনের আগে জোট করে কারও কোনও সুবিধা হবে নাঃ বিমান
  • নূন্যতম সাধারণ কর্মসূচির বিষয়টিও খারিজ করেছেন বিমান
  • কেজরিওয়ালের ধর্না মঞ্চ থেকে নির্বাচনে রাজ্যে একা লড়ার বার্তা দেন মমতা
কলকাতা:

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ  কেজরিওয়ালের ধর্না মঞ্চে  হাজির হয়ে রাজ্যের  মুখ্যমন্ত্রী  মমতা বন্দ্যোপাধ্যায় বলেন,  কংগ্রেসের সঙ্গে  রাজ্য স্তরে  তাঁর  লড়াই আছে। কিন্তু  কেন্দ্রে লড়াইটা হবে  বিজেপির বিরুদ্ধে। আর তাই  জোট  করেই লোকসভা নির্বাচনের লড়ার  কথা বলেন মমতা। কিন্তু বাস্তবে তা   প্রতিফলিত হবে না বলে মনে করেন  বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু। তিনি বলেন,  নির্বাচনের আগে  জোট করে  কারও  কোনও  সুবিধা হবে না। একই সঙ্গে  মুখ্যমন্ত্রী  নির্বাচনী সমঝোতার জন্য যে নূন্যতম সাধারণ কর্মসূচির  কথা বলেছেন তাও খারিজ করেছেন বিমান।

 কেজরিওয়ালের ধর্না মঞ্চ থেকে লোকসভা নির্বাচনে রাজ্যে একা  লড়ার বার্তা দেন মমতা। তিনি বলেন, বাংলায় তৃণমূল শক্তি বেশি। আমরাই লড়ব। সমঝোতা হলেও ভোট আসবে না। আমরা এ সবে অভ্যস্ত।  কংগ্রেস  এবং সিপিএমের সঙ্গে  আমাদের লড়াই রাজ্য স্তরে।   কেন্দ্রে আমাদের লড়াই মোদির বিরুদ্ধে। সেই লড়াই আমরা করব। বিজেপির পাশাপাশি সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, বিজেপি সভাপতি অমিত শাহকে  আক্রমণ করেন মমতা। বলেন দেশে এখন দুই গব্বর আছে। তারাই দেশ চালাচ্ছে। সবাইকে  ভয়  দেখাচ্ছে। ওদের ভয়  দেখানোর মেয়াদ আর ২০ দিন। তারপর ভোট ঘোষণা  হয়ে  যাবে। তখন   প্রশাসন নির্বাচন কমিশনের হাতে থাকবে।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
Advertisement