Read in English
This Article is From Jan 03, 2019

বিহারে গরু চোর সন্দেহে পিটিয়ে খুন প্রৌঢ়কে

চারপাশে লোকজন লোকটিকে মারধর করছে।জোরে হাসছে এবং সবাইকে লোকটিকে মারার জন্য উৎসাহ দিচ্ছে মুসলিম মিঁয়া নামে এক ব্যক্তি।

Advertisement
অল ইন্ডিয়া
আরারিয়া, বিহার:

গরু চোর সন্দেহে এক প্রৌঢ়কে পিটিয়ে খুন করল প্রায় 300 জন মানুষ। বিহারের আরারিয়ায় কাবুল মিঁয়া নামে ওই ব্যক্তির মুখে লাথি মারা হয়, পরে তাঁকে লাঠি দিয়ে বেধড়ক পেটানো হয়। চারপাশে মানুষ তাঁকে ঘিরে চোর চোর বলতেও দেখা যাচ্ছে মোবাইলে তোলা একটি ভিডিওতে।মুসলিম মিঁয়া নামে এক ব্যক্তি জোরে হাসছে এবং লোকটিকেে মারার জন্য সবাইকে উৎসাহ দিচ্ছে। এমনকী, তারা লোকটির প্যান্ট খুলে দেয় এবং তার ওপর প্রস্বাব করে।

 

রথযাত্রা করা নিয়ে বিজেপির আবেদন সাত তারিখ শুনবে সুপ্রিম কোর্ট

মৃত্য়ু না হওয়া নিগৃহীত ব্যক্তি কাবুল মিঁয়ার সমস্ত আবেদন ব্যর্থ হয়। তারা লাগাতার মারধর করতে থাকে কাবুল মিঁয়াকে। কিছুক্ষণ পরে মাটিতে লুটিয়ে পড়েন কাবুল মিঁয়া। হামলাকারীদের মধ্যে কয়েকজন ঘটনার ভিডিও অনলাইনে ছড়িয়ে দেওয়ার কথা বলে। 29 ডিসেম্বর পটনা থেকে 300 কিলোমিটার দূরে সিমারবনী গ্রামে এই ঘটনা ঘটে। হামলাকারীদের মধ্যে কয়েকজনের মুখ দেখা গেছে। যদিও এখনও কেউ গ্রেফতার হয় নি।

 

দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার' নিয়ে অনুপম খেরের বিরুদ্ধে মামলা দায়ের

Advertisement

 

ভিডিওয় দেখা গেছে, ভাঙা গলায় উন্মত্ত জনতার আর্জি জানাচ্ছেন কাবুল মিঁয়া। কারও গরু চুরি করার তাঁর কোনও উদ্দেশ্য নেই বলে আর্জি জানান তিনি। এর আগেও তাঁর বিরুদ্ধে গরু চুরির অভিযোগ এনেছিল মুসলিম মিঁয়া।

 

 

Advertisement

ভিডিওটি ভাইরাল হওয়ায় দুদিন পর ঘটনা জানতে পারে পুলিশ। ইতিমধ্যেই অজ্ঞাতপরিচয় ব্যক্তির নামে এফআইআর দায়ের হয়েছে। মূল অভিযুক্তের খোঁজে তল্লাশি চাালাচ্ছে পুলিশ।
 

 

Advertisement

 

Advertisement