தமிழில் படிக்க हिंदी में पढ़ें Read in English
This Article is From Jul 21, 2018

গরু পাচারকারী সন্দেহে গণপিটুনিতে মৃত্যু রাজস্থানে

গরু পাচারকারী সন্দেহে রাজস্থানের আলোয়ারে শুক্রবার 28 বছরের এক যুবককে পিটিয়ে মেরে ফেলল স্থানীয়রা।

Advertisement
অল ইন্ডিয়া Translated By
আলোয়ার, রাজস্থান:

ফের গণপিটুনিতে মৃত্যু। এবার রাজস্থানে। গরু পাচারকারী সন্দেহে রাজস্থানের আলোয়ারে শুক্রবার 28 বছরের এক যুবককে পিটিয়ে মেরে ফেলল স্থানীয়রা। পুলিশ জানিয়েছে, মৃতের নাম আকবর খান। রামগড়ের গ্রামবাসীরা দুজন ব্যক্তিকে গরু নিয়ে যাওয়ার সময় ধরে ফেলে। ধরার পরেই প্রবল গণপ্রহার করা হয় তাদের। ঘটনাস্থলেই মারা যায় ওই দুজনের মধ্যে একজন। পুলিশ ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে। এবং, জানিয়েছে, ওই দুই ব্যক্তি গরু পাচারকারী কি না, তা এখনও নিশ্চিত নয়।

“শুক্রবার রাতে, আলোয়ারের লালাবান্ডি গ্রামের কাছের জঙ্গল দিয়ে হরিয়ানার কোলগাঁওয়ের বাসিন্দা আকবর খান এবং আরেকজন ব্যক্তি দুটো গরু নিয়ে যাচ্ছিল। ওই সময়ই একদল ব্যক্তি তাদের ওপর চড়াও হয়। ঘটনাস্থলেই মারা যায় আকবর খান”, রামগড় থানার এক পুলিশ অফিসার সুভাষ শর্মা এই কথা জানান।

“ওরা গরু পাচারকারী কি না, সেই ব্যাপারে এখনও নিশ্চিতভাবে কিছু বলা যাচ্ছে না। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। অভিযুক্তদের ধরার চেষ্টা করছি আমরা এবং খুব তাড়াতাড়িই ধরে ফেলতে পারব বলে আশার করছি”, আলোয়ারের পদস্থ পুলিশকর্তা অনিল বেনিওয়াল সংবাদসংস্থা এএনআইকে এই কথা বলেন। মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে টুইট করে জানিয়েছেন, “দোষীদের কঠোর শাস্তি দেওয়া হবে”।  

 

Advertisement
Advertisement