Read in English
This Article is From Mar 04, 2020

সামনের সহযাত্রীর আসন পিছনে ঠেলার বহর! ম্যাকবুক ভাঙল এক বিমানযাত্রীর

ভাঙল প্যাট্রিক ক্যাসিডি নামে অপর এক যাত্রীর। এই ঘটনায় ডেল্টা এয়ারলাইনসকে কাঠগড়ায় তুলে হইচই বাঁধাল সেই ক্ষতিগ্রস্ত যাত্রী।

Advertisement
অফবিট Edited by

টুইটারে নিজের ভাঙা ল্যাপটপের ছবি শেয়ার করেছেন প্যাট্রিক ক্যাসিডি।

সহযাত্রীর আসন পিছনে ঠেলার বহরে Seat Reclining) ল্যাপটপ (Broken Laptop) ভাঙল প্যাট্রিক ক্যাসিডি নামে অপর এক যাত্রীর। এই ঘটনায় ডেল্টা এয়ারলাইনসকে (Delta Airlines) কাঠগড়ায় তুলে হইচই বাঁধাল সেই ক্ষতিগ্রস্ত যাত্রী। সংবাদমাধ্যম দা সান দাবি করেছে, ডেল্টা এয়ারলাইন্সের অস্টিন থেকে লস অ্যাঞ্জেলসগামী বিমানে এই ঘটনা ঘটেছে। ওই বিমান সংস্থার আপ্যায়নে বিরক্ত প্যাট্রিক টুইটারে নিজের ক্ষোভ প্রকাশ করেছেন। টুইটারে (Tweet) ডেল্টার উদ্দেশে ওই যাত্রী লেখেন, "ছোট পরামর্শ। সামনের আসনের যাত্রী আগে থেকে ইঙ্গিত দিলে আমার ম্যাকবুকটা ভাঙত না। ওই যাত্রীর আসন পিছনে ঠেলায় আমার এতবড় ক্ষতি হল।" সেই ভাঙা ল্যাপটপের ছবি টুইটারে শেয়ারও করেছেন প্যাট্রিক ক্যাসিডি। 

ওই যাত্রীর আরও অভিযোগ, "আসন পিছনে ঠেলার ফলে আমার রুটি-রুজি যে ক্ষতিগ্রস্ত, সে বিষয়ে অবগতই ছিলেন না বিমান সেবিকারা।" ডেল্টার উদ্দেশে ক্ষোভ প্রকাশ করে ক্যাসিডির টুইট, "আপনাদের বিমান সেবিকারা আমাকে এসে বলেন; সামনের আসনের যাত্রী সীট পিছতে চান। তারপরেই সেই যাত্রীকে বলেন; এবার ঠিক আছে? এটুকুও ওরা খেয়াল করল না, এই আসন পিছনের জন্য আমার রুটি-রুজি নষ্ট হয়ে গেল।"

এই টুইটের প্রেক্ষিতে ডেল্টার জবাব, "আপনাকে ৭৫ ডলারের একটা গিফট কার্ড দেওয়া হবে।" এতে আরও চটে যান প্যাট্রিক। তিনি পাল্টা টুইটে লিখেছেন, বাচ্চাদের মতো আমাকে ভুলানোর চেষ্টা করছেন আপনারা!

যদিও এই ঘটনায় দ্বিধাবিভক্ত নেট দুনিয়া। একপক্ষ প্যাট্রিকের পাশে। আর একপক্ষ সঠিক জায়গায় নোটবুক না রাখার জন্য প্যাট্রিক ক্যাসিডিকেই কাঠগড়ায় তুলেছে। 

Advertisement