This Article is From Feb 24, 2019

প্রেমিকার সঙ্গে দেখা করতে যাওয়া প্রেমিককে জ্যান্ত পুড়িয়ে মারার অভিযোগ!

প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে মৃত্যু হল প্রেমিকের। অভিযোগ প্রেমিকার বাড়ির  সদস্যরাই পিটিয়ে মেরেছেন ওই যুবককে। পূর্ব মেদিনীপুরের কাঁথিতে এই ঘটনাটি ঘটেছে।

প্রেমিকার সঙ্গে দেখা করতে যাওয়া প্রেমিককে জ্যান্ত পুড়িয়ে মারার অভিযোগ!

তরুণীর পরিবারের সদস্যরাই যুবককে জ্যান্ত পুড়িয়ে মেরেছেন বলে পুলিশের অনুমান

হাইলাইটস

  • প্রেমিকার সঙ্গে দেখা করতে যাওয়া প্রেমিককে জ্যান্ত পুড়িয়ে মারার অভিযোগ!
  • অভিযোগ প্রেমিকার বাড়ির সদস্যরাই যুবককে জ্যান্ত পুড়িয়ে দিয়েছে
  • তরুণী এবং তার পরিবারের সদস্য ছাড়া আরও তিন জনকে আটক করেছে পুলিশ
কাঁথি:

প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে মৃত্যু হল প্রেমিকের। অভিযোগ প্রেমিকার বাড়ির  সদস্যরাই জ্যান্ত পুড়িয়ে  মেরেছেন ওই যুবককে। পূর্ব মেদিনীপুরের কাঁথিতে এই ঘটনাটি ঘটেছে।  ঘটনায় ওই  তরুণী এবং তার পরিবারের সদস্য ছাড়া আরও তিন জনকে আটক করেছে পুলিশ। জানা  গিয়েছে শুক্রবার তরুণীর সঙ্গে  দেখা করতে যান ওই যুবক।  সে  সময় তাঁকে আটক করে  তরুণীর পরিবারের সদস্যরা। সারা রাত ধরে চলে অত্যাচার। পরে শনিবার সকালের দিকে তাঁর  দেহ উদ্ধার করে  পুলিশ। আধিকারিকদের প্রাথমিক অনুমান  মারধরের পর  তাঁকে জ্যান্ত পুড়িয়েও দেওয়া হয়।  কেন এই  ঘটনা ঘটল তা  জানার চেষ্টা  করছে পুলিশ।

৪৭ হাজার টাকার জাল নোট সহ মালদা থেকে এক ব্যক্তিকে ধরল বিএসএফ

জানা  গিয়েছে অনেক দিন আগেই যুবকের মায়ের মৃত্যু হয়েছে। বাবা দ্বিতীয় বার  বিয়ে করার পর থেকে মামার কাছেই থাকতেন যুবক। বাড়ি না  ফেরায় তাঁর মামই পুলিশের দ্বারস্থ হন। কয়েকটি সূত্র ধরে  অনুসন্ধান  চালিয়ে যুবকের দেহ  উদ্ধার করে  পুলিশ। ঘটনায় যাদের আটক করা হয়েছে তাদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। পাশাপাশি আরও কয়েকজনের  সঙ্গেও কথা বলছে  তদন্তের দায়িত্বে থাকা আধিকারিকরা।                                      



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)

.