This Article is From Mar 06, 2019

ধর্ষণের পর নির্যাতিতাকে আগুনে পুড়িয়ে মারতে গিয়ে নিজেই পুড়ে গেল অভিযুক্ত!

Maldah Rape Case: ধর্ষণের (Rape) পর নির্যাতিতাকে (Rape Victim)আগুনে পুড়িয়ে মারতে গিয়ে নিজেই পুড়ে গেল অভিযুক্ত (Accused)।  ঘটনাটি ঘটেছে   মালদায়(Maldah)। 

ধর্ষণের পর নির্যাতিতাকে আগুনে পুড়িয়ে মারতে গিয়ে নিজেই পুড়ে গেল অভিযুক্ত!

Maldah Rape Case:ঘটনার তদন্ত শুরু করে কয়েকটি প্রশ্নের উত্তর খুঁজছে  পুলিশ।

হাইলাইটস

  • নির্যাতিতাকে আগুনে পুড়িয়ে মারতে গিয়ে নিজেই পুড়ে গেল অভিযুক্ত
  • নির্যাতিতার দাবি সোমবার সন্ধ্যায় তিনি বাড়িতে একাই ছিলেন
  • একা পেয়ে তাকে ধর্ষণ করে এবং আগুনে পুড়িয়ে মারার চেষ্টা করে
মালদা:

ধর্ষণের (Rape) পর নির্যাতিতাকে (Rape Victim)আগুনে পুড়িয়ে মারতে গিয়ে নিজেই পুড়ে গেল অভিযুক্ত (Accused)।  ঘটনাটি ঘটেছে  মালদায়(Maldah)।  নির্যাতিতার দাবি, সোমবার  সন্ধ্যায় তিনি বাড়িতে একাই ছিলেন সে সময়  ওই যুবক তার বাড়িতে আসে।  একা  পেয়ে তাকে ধর্ষণ করে।  এরপর আগুনে পুড়িয়ে মারার  চেষ্টা করে।  কিন্তু আগুন জ্বলতে শুরু করার পর মহিলা  অভিযুক্তকে পালাতে না দিয়ে  জাপটে ধরেন।  তাতেই তার মৃত্যু হয়।  অন্যদিকে মহিলার মুখ এবং হাতের  খানিকটা অংশ পুড়ে গিয়েছে।  পুলিশকে  তিনি জানিয়েছেন,  স্বামীর মৃত্যুর পর থেকেই ওই ব্যক্তি নানা সময় তাকে উত্ত্যক্ত করত।  কুপ্রস্তাব প্রত্যাখ্যান করায়  হুমকিও ( Thread)  দিয়েছিল। 

যৌন হেনস্থায় নাম জড়ানোয় অবসাদে গলায় দড়ি কলকাতার চলচ্চিত্র পরিচালকের

ঘটনার দিন বাড়ি থেকে প্রচুর পরিমাণে ধোঁয়া বের হতে দেখে আশপাশের লোকেরা ছুটে আসেন।  তারা দেখেন দুজনেই আগুনে পুড়ছেন। কেরোসিনের একটি পাত্রও  উদ্ধার হয় ঘর থেকে।   স্থানীয়রাই দু'জনকে হাসপাতাল নিয়ে যান।  কিছুটা চিকিৎসার পর মঙ্গলবার অভিযুক্তের মৃত্যু হয়। 

পাকিস্তানের দরকার নেই, দেশের ক্ষতির জন্য মমতা একাই যথেষ্ট, বললেন দিলীপ ঘোষ

ঘটনার তদন্ত শুরু করে কয়েকটি প্রশ্নের উত্তর খুঁজছে  পুলিশ।  তার মধ্যে প্রথমটি দূরত্ব বিষয়ক।  মৃত ব্যক্তির  বাড়ি চাঁচলে।  ঘটনাস্থল থেকে  সেটির  দূরত্ব  ৩০ কিলোমিটারের বেশি। এতটা রাস্তা পেরিয়ে  ওই ব্যক্তি কেন  এসেছিল সে প্রশ্নের উত্তর এখনও পায়নি পুলিশ।  এলাকা লোকেদের পাশাপাশি নির্যাতিতার দুই মেয়েকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।  জেলা পুলিশ সুপার অর্ণব ঘোষ(Arnab Ghosh) জানিয়েছেন সমস্ত দিক থেকেই ঘটনাটি তদন্ত ( Investigation)  হচ্ছে।

 

.