Read in English
This Article is From Jul 09, 2018

ব্যান্ডেল স্টেশনে এক ব্যক্তির হস্তমৈথুনের লাইভ ভিডিও চলে এল ফেসবুকে

দুপুর একটা পনেরো নাগাদ হাওড়াগামী লোকালটি স্টেশনে আসে। ওই সময়েই মধ্য পঞ্চাশের ওই ব্যক্তি কয়েকজন মহিলার দিকে অশ্লীল ইঙ্গিত করে।

Advertisement
অল ইন্ডিয়া Translated By

ধৃত ব্যক্তি মানসিক বিকারগ্রস্ত বলে জানিয়েছে পুলিশ

Highlights

  • প্রাথমিকভাবে মহিলা যাত্রীরা প্রতিবাদ না করলেও, একজন এগিয়ে আসেন
  • তাঁর সাহসই বাকি মহিলা যাত্রীদেরও সাহস যোগায়
  • রেল কর্তৃপক্ষ তাকে ধরার পরও পালিয়ে যায় সে
পশ্চিমবঙ্গ:

কয়েকদিন আগেই কলকাতার বাসে বসে এক ব্যক্তির হস্তমৈথুন করার একটি ভিডিও প্রকাশ্যে আসার পর তা নিয়ে বিতর্ক হয়েছিল বিস্তর। পুলিশ গ্রেফতারও করেছিল সেই ব্যক্তিকে। এই একই ঘটনার ছায়া এবার রেলস্টেশনে। ব্যান্ডেল স্টেশন ছেড়ে একটি ট্রেন বেরিয়ে যাওয়ার ঠিক আগের মুহূর্তেই ওই ট্রেনের মহিলা কামরার কয়েকজন যাত্রী দেখেন ওই কামরার সামনে দাঁড়িয়ে হস্তমৈথুন করছে এক ব্যক্তি। সঙ্গে সঙ্গে সেই ভিডিও লাইভ করে দেওয়া হয় ফেসবুকে। ঘটনাটি রেল কর্তৃপক্ষের নজরে আসতেই ওই ব্যক্তি ওখান থেকে পালিয়ে যায়।

দুপুর একটা পনেরো নাগাদ হাওড়াগামী লোকালটি স্টেশনে আসে। ওই সময়েই মধ্য পঞ্চাশের ওই ব্যক্তি কয়েকজন মহিলার দিকে অশ্লীল ইঙ্গিত করে।

ট্রেনটি ছেড়ে দিচ্ছিল বলে প্রাথমিকভাবে কোনও মহিলাই প্রতিবাদ করেননি। কিন্তু, ব্যতিক্রম তো হনই কেউ কেউ। তেমনই একজন মধ্য কুড়ির মহিলা ঠিক করেন, এই বিরুদ্ধে ব্যবস্থা নেবেন। তিনি তাঁর মোবাইল ফোন থেকে পুরো ঘটনাটির লাইভ করেন ফেসবুকে।

“এখন যা দিনকাল, তাতে প্রত্যেকেই হাতে গরম প্রমাণ চান। সেই কারণেই আমরা ফেসবুক লাইভ করার সিদ্ধান্ত নিই। এরপর ওই ব্যক্তি যা করার করে নিক”, ওই ভিডিওটিতে এই কথা বলতে শোনা যায় মহিলাটিকে।

তাঁর এই সাহসী পদক্ষেপের ফলে বাকি মহিলা যাত্রীরাও এগিয়ে আসেন। তাঁদের মধ্যে কেউ কেউ রেল কর্তৃপক্ষককেও ঘটনাটি সম্বন্ধে অবগত করেন।

Advertisement